লাইক, কমেন্ট এবং শেয়ার করে ইনকাম করার দারুন ওয়েবসাইট

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি অনলাইন থেকে যারা ইনকাম করতে চান এমন মানুষদের জন্য বিশ্বস্ত দুটি রিয়াল Social সাইট নিয়ে আলােচনা করব। এই সাইট গুলােতে আপনি শুধু ফেসবুকের মত লাইক, কমেন্ট, পােস্ট করে ইনকাম করতে পারবেন। যারা অনলাইন থেকে ফেসবুকের মত সােশ্যাল সাইটে কাজ করে ইনকাম করতে চান তারা সম্পূর্ণ পােস্টটি পড়বেন। এই কাজগুলাে মানুষের জন্য গুরুত্বপূর্ণ। কারণ এইখানে ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম হবে।

প্রথমে বলে রাখি অনলাইন থেকে ইনকাম করার যতগুলাে সাইট বা অ্যাপ আছে তার মধ্যে সবচেয়ে বিশ্বস্ত সাইট সাধারণত Social সাইট সমুহ । এখানে কাজ করার আগে আপনি সকল ইউজার এর কাছ থেকে জেনে নিতে পারবেন যে এই সাইট পেমেন্ট দেয় কিনা। আপনি তাদের সাথে মেসেজে সরাসরি কথা বলতে পারবেন। পােস্ট করে মানুষের কাছে সবকিছু জেনে নিতে পারবেন। আমরা যখন কোন অ্যাপস কিংবা কোন সাইটে কাজ করে ভখন জানতে পারিনি সেটা পেমেন্ট দ্যে কিনা, আমরা কারাে সাথে যােগাযােগ করতে পারিনি। তবে এই সাইটে আপনি এখনই জযেন হয়ে পােস্ট করতে পারবেন যে পেমেন্ট দেয় কিনা মানুষের রেসপন্স দেখতে পাবেন। তাহলে চলুন শুরু করা যাক আপনি এখানে কিভাবে কাজ করবেন এবং কিভাবে কি। করবেন?


সবার প্রথমে আমি আলােচনা করব যে Social সাইট নিয়ে তার নাম হচ্ছে webtalk.co .দিন দিন এই সাইটের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে এবং প্রচুর একটিভ মেম্বার এখানে নিযমিত কাজ করছে। বর্তমান সময়ে এদের মেসেঞ্জারে এবং এদের Social সাইট এর অ্যাপ মার্কেটে চলে এসেছে। এই সাইটটি কয়েক বছর যাবত মার্কেটে আছে এবং নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে।

এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে নিচের পেজ টি ভিসিট করুন

আপনি সারা দিন ফেসবুকে নানা রকম পোস্ট করেন। কিন্তু কোনো টাকা পান না।
এখন চলে এসেছে একটি দারুন সাইট। এটিকে আপনি ফেসবুকের বড়লোক ভাই বলতে পারেন।
এখানে লাইক, কমেন্ট, শেয়ার, পোস্ট করে আপনি ডলার ডলার টাকা ইনকাম করতে পারবেন।
সেই টাকা যেকোনো মাধ্যমে তুলতে পারবেন।
যেমন, বিকাশ, রকেট, নগদ, পেয়পাল সবকিছু
দিয়েই।

Leave a Comment