DJ Tillu Bangla Subtitle 2022 | ডিজে টিল্লু বাংলা সাবটাইটেল

DJ Tillu Bangla Subtitle 2022

DJ Tillu Bangla Subtitle I didn’t watch this movie after looking at reviews, because after watching the trailer, I have 100% strong instict that this movie going to rock the theatre’s. But I would suggest don’t look at the trailer and judge the movie is adult movie or non family audience movie, it surely a family entertainment where you will laugh. Sensor Board taken the care of muting the adult words and adult scenes, so don’t go as per the trailer.

Coming the Cast Performance lead character played by Siddu is really did out standing performance and the character is so near to real life friend of us, His performance and energy is soo good that it never dropped in any frame, coming to female lead by Neha, she also did her role very best. Bhramha ji and other artists played their role equally. I would definitely recommend to watch and enjoy your time.

DJ Tillu Bangla Subtitle I would say the movie is okay-ish
The acting and comedy were really good and the title song kicking in within the first 15 minutes took the energy levels to peak. The scenes between DJ Tillu and his dad were hilarious and went really smooth. Talking about the screenplay, I think the director did a good job screenplay wise, the first half went really quick but the second half dragged for a little bit. There were some poorly written scenes but the comedy timing covered it up. I think the problems were wrapped up too quickly, but because of the comedy and excellent performance of Siddhu, the movie was good. I think that the actress Neha Shetty did justice to her role and all the other actors and the hero himself did a really good job. I would recommend watching this film in the theatres but would not recommend going with families because this film has a lot of double meaning jokes.

DJ Tillu Bangla Subtitle ,1 star so you go watch the movie I actually wanted to give it 4.85 because this movie deserves it. No spoilers but it’s all about what you see in the trailer with thrill and chill. The hero is the soul of the movie and he’s more of the sourceful and succeeding point. He’s the reason why I can watch the movie again and again. The cast was over-all crazy and everyone added both entertainment and essence to the screen. The movie is a must watch for every person in this particular generation. The highlights about optimism, giving chances , trusting someone and making sure vulnerabilities are valued. It’s a practical, logical and emotional thriller packed with it’s own bag of jokes that you scream while you laugh and also fall down because it’s too true not to laugh. The twists turns turn out to be unpredictable after a certain point. And boy oh boy siddu has been brilliant and he’s the balance and anchor to the movie. I personally feel the movie has to reach multiple masses and the perception and perspectives have to be an eye opener for some and maybe a new way to another.

ডিজে টিল্লু বাংলা সাবটাইটেল

ডিজে টিল্লু বাংলা সাবটাইটেল রিভিউ দেখার পর আমি এই সিনেমাটি দেখিনি, কারণ ট্রেলার দেখার পরে, আমার ১০০% দৃ inst় প্রত্যয় আছে যে এই সিনেমাটি থিয়েটারে দোলা দেবে। কিন্তু আমি সুপারিশ করব ট্রেলারটি না দেখে বিচার করুন সিনেমাটি প্রাপ্তবয়স্কদের সিনেমা বা অ -পরিবার দর্শকদের সিনেমা, এটি অবশ্যই একটি পারিবারিক বিনোদন যেখানে আপনি হাসবেন। সেন্সর বোর্ড প্রাপ্তবয়স্ক শব্দ এবং প্রাপ্তবয়স্ক দৃশ্যগুলিকে নিutingশব্দ করার যত্ন নিয়েছে, তাই ট্রেলার অনুসারে যান না।

সিড্ডু অভিনীত কাস্ট পারফরমেন্সের প্রধান চরিত্রটি সত্যিই স্ট্যান্ডিং পারফরম্যান্স করেছে এবং চরিত্রটি আমাদের বাস্তব জীবনের বন্ধুর খুব কাছাকাছি, তার অভিনয় এবং শক্তি এতই ভালো যে এটি কখনোই কোনো ফ্রেমে নামেনি, নেহা দ্বারা মহিলা নেতৃত্বের কাছে আসছেন, তিনি তার ভূমিকাও খুব ভালোভাবে পালন করেছেন। ভ্রমহা জি এবং অন্যান্য শিল্পীরা তাদের ভূমিকা সমানভাবে পালন করেছেন। আমি অবশ্যই আপনার সময় দেখার এবং উপভোগ করার সুপারিশ করব।

ডিজে টিল্লু বাংলা সাবটাইটেল আমি বলব সিনেমাটি ঠিক আছে
অভিনয় এবং কমেডি সত্যিই ভাল ছিল এবং প্রথম 15 মিনিটের মধ্যে শিরোনাম গানটি লাথি মারছিল শক্তির মাত্রা শিখরে। ডিজে টিল্লু এবং তার বাবার মধ্যে দৃশ্যগুলি হাস্যকর ছিল এবং সত্যিই মসৃণ ছিল। চিত্রনাট্য নিয়ে কথা বললে, আমি মনে করি পরিচালক চিত্রনাট্য অনুসারে একটি ভাল কাজ করেছেন, প্রথমার্ধ সত্যিই দ্রুত হয়েছে কিন্তু দ্বিতীয়ার্ধটি কিছুটা টেনে নিয়ে গেছে। কিছু খারাপভাবে লেখা দৃশ্য ছিল কিন্তু কমেডি টাইমিং এটাকে েকে রেখেছিল। আমার মনে হয় সমস্যাগুলো খুব দ্রুত গুটিয়ে ফেলা হয়েছিল, কিন্তু সিদ্ধির কমেডি এবং চমৎকার অভিনয়ের কারণে সিনেমাটি ভালো ছিল। আমি মনে করি যে অভিনেত্রী নেহা শেঠি তার ভূমিকার প্রতি ন্যায়বিচার করেছেন এবং অন্য সব অভিনেতা এবং নায়ক নিজেই সত্যিই একটি ভাল কাজ করেছেন। আমি এই সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার সুপারিশ করবো কিন্তু পরিবারের সাথে যাওয়ার সুপারিশ করবো না কারণ এই ছবিতে অনেক দ্বৈত অর্থের কৌতুক রয়েছে।

ডিজে টিল্লু বাংলা সাবটাইটেল 1 তারা কোন স্পয়লার নয় কিন্তু ট্রেলারটিতে আপনি যা দেখছেন তা রোমাঞ্চকর এবং শীতল। নায়ক সিনেমার প্রাণ এবং তিনি উৎস এবং সফল বিন্দু বেশি। সে কারণেই আমি বারবার সিনেমা দেখতে পারি। Castালাই ছিল সব পাগল এবং সবাই পর্দায় বিনোদন এবং সারাংশ উভয়ই যোগ করেছিল। এই বিশেষ প্রজন্মের প্রতিটি মানুষের জন্য সিনেমাটি অবশ্যই দেখা উচিত। আশাবাদ সম্পর্কে হাইলাইট, সুযোগ দেওয়া, কাউকে বিশ্বাস করা এবং দুর্বলতার মূল্য নিশ্চিত করা। এটি একটি ব্যবহারিক, যৌক্তিক এবং আবেগপ্রবণ রোমাঞ্চকর বস্তু যা তার নিজের ব্যাগের কৌতুক দিয়ে ভরা যা আপনি হাসতে গিয়ে চিৎকার করেন এবং নিচে পড়ে যান কারণ এটি হাসতে না পারার জন্য সত্য। একটি নির্দিষ্ট বিন্দুর পরে মোচড়গুলি অনির্দেশ্য হয়ে যায়। এবং ছেলে ও ছেলে siddu উজ্জ্বল হয়েছে এবং তিনি ভারসাম্য এবং সিনেমার নোঙ্গর। আমি ব্যক্তিগতভাবে মনে করি মুভিটি একাধিক জনসাধারণের কাছে পৌঁছাতে হবে এবং উপলব্ধি এবং দৃষ্টিভঙ্গি কারও কারও জন্য চোখ খোলা হতে পারে এবং অন্যের কাছে নতুন পথ হতে পারে।

ডিজে টিল্লু মুভিটির বাংলা সাবটাইটেল (DJ Tillu Bangla Subtitle) বানিয়েছেন রানা সরকার। ডিজে টিল্লু মুভিটি পরিচালনা করেছেন বিমল কৃষ্ণ এবং গল্পের লেখক ছিলেন বিমল কৃষ্ণ, সিধু জোন্নালগড্ডা। ডিজে টিল্লু মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সিধু জোন্নালগড্ডা, নেহা শেঠি, সাঙ্গার। ২০২২ সালে ডিজে টিল্লু মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৩০০ টি ভোটের মাধ্যেমে ৭.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৮ কোটি রুপি বাজেটের ডিজে টিল্লু মুভিটি বক্স অফিসে ২৯.৭ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ডিজে টিল্লু
  • পরিচালকঃ বিমল কৃষ্ণ
  • গল্পের লেখকঃ বিমল কৃষ্ণ, সিধু জোন্নালগড্ডা
  • মুভির ধরণঃ কমেডি, রোমান্স
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Md Rana Hasan Protty
  • মুক্তির তারিখঃ ১২ ফেব্রুয়ারি ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৭.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৩০০ টি
  • রান টাইমঃ ১২৪ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment