Fistful of Vengeance Bangla Subtitle 2022 | ফিস্টফুল অফ ভেনজেন্স

It’s has really good quality throughout the whole movie with an on going loop of entertainment. I liked how it was leaving cliff hangers of what was about to happen next? or who’s bad who’s not?
Will they make it?. With the hint of comedy added too! Although people say the story is not understand able but I beg a differ the story starts of dramatic thrill.
Of vengeance. (As in the title.)
And the actors did an amazingly job at there role with so meany fights and sence that are too good to say! watch this and YOU WONT REGRET THIS!!!

I’m disapointed in this movie. This wa supposed to take off from where the series left off. It truly missed its mark. When you have a martial artist like Ito Ewais, you do not dumb down his art, nor his talent for acting. We have seen what he can do from his older movies. Even when he was in the Wu Assassins series he was better than this watered down movie. The movie had no wow factor, way to predictable, even the sex scene was out of place and shouldn’t have been in the scene at all. The dialoge seem rushed and forced and the chemistry for three guys was way off. The villains in this were not convincing to me…

Let me honestly say Netflix has has a habit of cancelling really good show and Wu Assassins was one of them. They should have put the money into making a season 2 instead of a movie that is way below the series itself. Bring back the series and please know when you have something good on your hands turn it into something great.

পুরো মুভি জুড়ে এটির সত্যিই ভালো মানের রয়েছে বিনোদনের একটি চলমান লুপ। আমি এটা কি পরবর্তী ঘটতে ছিল ক্লিফ হ্যাঙ্গার ছেড়ে কিভাবে পছন্দ? বা কে খারাপ কে না?
তারা এটা করতে হবে?. সঙ্গে কমেডির ইঙ্গিতও যোগ হয়েছে! যদিও লোকে বলে গল্পটা বোধগম্য নয় কিন্তু আমি একটু ভিন্নভাবে বলতে চাই নাটকীয় রোমাঞ্চের গল্প শুরু হয়।
প্রতিশোধের। (শিরোনাম হিসাবে।)
এবং অভিনেতারা সেখানে ভূমিকায় একটি আশ্চর্যজনক কাজ করেছেন এত নিকৃষ্ট মারামারি এবং অনুভূতি যা বলা খুব ভাল! এটি দেখুন এবং আপনি এটি অনুশোচনা করবেন না!!!

আমি এই মুভিতে হতাশ। সিরিজটি যেখান থেকে শুরু হয়েছিল সেখান থেকে এটি চালু হওয়ার কথা। এটা সত্যিই তার চিহ্ন মিস. যখন আপনার কাছে ইটো ইওয়েসের মতো একজন মার্শাল আর্টিস্ট থাকে, তখন আপনি তার শিল্প বা অভিনয়ের প্রতিভাকে নিরাশ করবেন না। আমরা দেখেছি তার পুরোনো সিনেমা থেকে তিনি কী করতে পারেন। এমনকি যখন তিনি উ অ্যাসাসিনস সিরিজে ছিলেন তখনও তিনি এই ওয়াটারড ডাউন মুভির চেয়ে ভাল ছিলেন। মুভিটিতে কোন বাহ ফ্যাক্টর ছিল না, ভবিষ্যদ্বাণী করার উপায়, এমনকি যৌন দৃশ্যটি স্থানের বাইরে ছিল এবং দৃশ্যে থাকা উচিত ছিল না। সংলাপটি তাড়াহুড়ো করে এবং জোরপূর্বক বলে মনে হয় এবং তিনজনের রসায়নটি বন্ধ ছিল। এর ভিলেনরা আমার কাছে বিশ্বাসী ছিল না…

আমাকে সততার সাথে বলতে দিন যে Netflix এর সত্যিই ভাল শো বাতিল করার অভ্যাস আছে এবং উ অ্যাসাসিন তাদের মধ্যে একজন ছিলেন। সিরিজের নীচের সিনেমার পরিবর্তে তাদের একটি সিজন 2 তৈরিতে অর্থ দেওয়া উচিত ছিল। সিরিজটি ফিরিয়ে আনুন এবং অনুগ্রহ করে জানুন যখন আপনার হাতে ভালো কিছু থাকবে তখন সেটিকে দারুণ কিছুতে পরিণত করুন।

ফিস্টফুল অফ ভেনজেন্স মুভিটির বাংলা সাবটাইটেল (Fistful of Vengeance Bangla Subtitle) বানিয়েছেন সোহাগ। ফিস্টফুল অফ ভেনজেন্স মুভিটি পরিচালনা করেছেন রোয়েল রেইন এবং গল্পের লেখক ছিলেন ক্যামেরন লিটভ্যাক, ইয়ালুন তু। ফিস্টফুল অফ ভেনজেন্স মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ইকো উওয়াইস, লুইস ট্যান। ২০২২ সালে ফিস্টফুল অফ ভেনজেন্স মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৫,৭০০ টি ভোটের মাধ্যেমে ৪.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ফিস্টফুল অফ ভেনজেন্স
  • পরিচালকঃ রোয়েল রেইন
  • গল্পের লেখকঃ ক্যামেরন লিটভ্যাক, ইয়ালুন তু
  • মুভির ধরণঃ অ্যাকশন, ক্রাইম, ড্রামা
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ SOHAG
  • মুক্তির তারিখঃ ১৭ ফেব্রুয়ারি ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৪.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ৫,৭০০ টি
  • রান টাইমঃ ৯৫ মিনিট

Download Bengali Subtitle 

Leave a Comment