Interview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle 1994 | ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার বাংলা সাবটাইটেল

Interview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle 1994

I literally love this movie. Tbh I hated Brad Pitt before I watched this movie and ever since I’ve been trying to find another Brad Pitt movie that is as good as this one was I have not succeeded on this mission. At first I watch all of his 90s films then I watched his late 80s films and none have made me feel the emotions that Interview with the Vampire made me feel. And ik some of y’all are going to be like no it is weird but guess what if it makes you happy or better yet makes you feel anything at all you do you boo. Also it had a great plot and even if you don’t like it I respect that.Also i loved the way they displayed love it really touched my heart.
PS: I absolutely love Brad Pitt now I didn’t before cuz I’m a huge Jennifer Aniston fan.

terview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle

I feel like this movie only got high ratings because of the amazing popular actors and actresses that played in it such as (Brad Pitt, Tom Cruise, Antonio Banderas, and soon-to-be-popular Kirsten Dunst). With that being said, the movie is overall slow, drug out/long, and confusing. I tried to appreciate it, but it felt like I was watching a movie from the ’60s rather than the ’90s.
(SPOILERS BELOW)
The worst part of all that made me lose interest in the movie was the awkward and unnecessary child romance with Claudia (Kirsten Dunst who was 12-13, mind you) and making it even weirder by talking about how Louis (Brad Pitt) was her father, then lover all of a sudden. It was borderline pedophilic and I felt that were subtle hints of unnecessary kinks in the movie that made it really difficult to follow, for example (at the very beginning, it’s almost like watching a fanfiction of Brad Pitt x Tom Cruise come to life with very awkward interactions between them and their script certainly did not help them at all).
Overall this isn’t to hate on anyone or cancel a movie, director, or actors. Just a simple review to let people know if this movie is worth their time.

erview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle

I was skeptical when I first started watching it, because my mother recommended it, but after the first five minutes I was hooked. It is literally the best and only rated R movie I have ever seen, and back-in-the-day horror is so much better than anything they could come up with today. I’d heard the names Tom Cruise and Brad Pitt before, but I’d never actually seen their acting. I’ve been let down with old movies before, but not this time. If you like vampires, men with long hair, and freshly squeezed rat juice, consider watching it!

In this case it is a close call. I read the book and then the entire series because of this Movie. The Vampire Chronicles (comprising of 13 books) by Anne Rice was brilliantly written and each movie created based off her books was just as good as the book if not better. It also did not hurt that super stars like Brad Pit, Tom Cruise, Christian Slater, Kristen Dunst and even Antonio Banderas where part of the cast. Classic vampire movie!

erview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle

I don’t care what critics say about this movie, but this is one of the best movies ever produced about vampires. It is not easy to make an engaging movie for a subject that has been a cliche for such a long time, but this movie succeeds in creating a story that entertain the fans with some utterly amazing music and stunning performances. I have seen it so many times but when I still find it an incredibly beautiful and a masterpiece in story-telling whenever I watch it again.

Yeah! What a movie man. I heard that this movie was also nominated for Oscars. The acting of Tom Cruise (Lested), Brad Pritt (Louis) and Mary Jane Watson/ Kirsten Dunst ( (Claudia) was outstanding. I don’t think that I don’t have to say this either. Louis made us understand that immortality is not a gift, it’s a curse. But I don’t understand where Claudia had no problem to drink human blood, Lested had no problem, other vampires had no problem with that. What was the problem of Louis then??? I liked the scene when Lested turned Claudia into a vampire and then she said “I want more”. Even after 30 years Claudia didn’t changed a lot except her mind and brain. And I’m not lying but I want the powers like Lested. I didn’t liked when Claudia attempted to murder Lested who gave her the powers which normal people just imagine. ” Oh my dear, he will eat the whole table ” the way Tom delivered the dialogue that is out of my words. When Claudia and her contribute died I felt sad.

আমি আক্ষরিক অর্থেই এই সিনেমাটি পছন্দ করি। Tbh আমি এই মুভিটি দেখার আগে ব্র্যাড পিটকে ঘৃণা করতাম এবং যখন থেকে আমি অন্য একটি ব্র্যাড পিট মুভি খুঁজে বের করার চেষ্টা করছি যেটি এই মুভিটির মতই ভালো আমি এই মিশনে সফল হইনি৷ প্রথমে আমি তার 90 এর সমস্ত চলচ্চিত্র দেখি তারপর আমি তার 80 এর দশকের শেষের দিকের চলচ্চিত্রগুলি দেখেছি এবং ভ্যাম্পায়ারের সাথে সাক্ষাৎকারে আমাকে যে আবেগ অনুভব করেছে তা কোনটিই আমাকে অনুভব করেনি। এবং ik আপনাদের মধ্যে কেউ কেউ এমন হতে চলেছেন না এটা অদ্ভুত কিন্তু অনুমান করুন যদি এটি আপনাকে খুশি করে বা আরও ভাল করে তবে আপনি যা কিছু করেন তা অনুভব করে। এছাড়াও এটির একটি দুর্দান্ত প্লট ছিল এবং এমনকি যদি আপনি এটি পছন্দ না করেন তবে আমি এটিকে সম্মান করি৷ এছাড়াও আমি যেভাবে তারা ভালবাসা প্রদর্শন করে তা আমার হৃদয়কে স্পর্শ করেছিল৷ আমি জেনিফার অ্যানিস্টনের বিশাল ভক্ত।

আমার মনে হয় এই মুভিটি শুধুমাত্র উচ্চ রেটিং পেয়েছে কারণ এটিতে অভিনয় করা আশ্চর্যজনক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা (ব্র্যাড পিট, টম ক্রুজ, আন্তোনিও ব্যান্ডেরাস এবং শীঘ্রই জনপ্রিয় কার্স্টেন ডানস্ট)। যে বলা হচ্ছে, মুভিটি সামগ্রিকভাবে ধীর, ড্রাগ আউট/দীর্ঘ, এবং বিভ্রান্তিকর। আমি এটির প্রশংসা করার চেষ্টা করেছি, কিন্তু মনে হয়েছিল যে আমি 90 এর দশকের চেয়ে 60 এর দশকের একটি মুভি দেখছি৷
(নিচে স্পোলারস)
সবচেয়ে খারাপ দিক যা আমাকে মুভিটির প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছিল ক্লডিয়ার সাথে বিশ্রী এবং অপ্রয়োজনীয় শিশু রোম্যান্স (কারস্টেন ডানস্ট, যিনি 12-13, মনে রাখবেন) এবং লুই (ব্র্যাড পিট) তার বাবা, তারপর হঠাৎ প্রেমিক কীভাবে ছিলেন সে সম্পর্কে কথা বলে এটিকে আরও অদ্ভুত করে তোলে। এটি ছিল বর্ডারলাইন পেডোফিলিক এবং আমি অনুভব করেছি যে মুভিতে অপ্রয়োজনীয় কুসংস্কারের সূক্ষ্ম ইঙ্গিত যা এটি অনুসরণ করা সত্যিই কঠিন করে তুলেছে, উদাহরণস্বরূপ (প্রথম দিকে, এটি প্রায় ব্র্যাড পিট এক্স টম ক্রুজের একটি ফ্যান ফিকশন দেখার মতো। তাদের এবং তাদের স্ক্রিপ্টের মধ্যে বিশ্রী মিথস্ক্রিয়া অবশ্যই তাদের মোটেও সাহায্য করেনি।
সামগ্রিকভাবে এটি কাউকে ঘৃণা করা বা সিনেমা, পরিচালক বা অভিনেতাদের বাতিল করার জন্য নয়। এই মুভিটি তাদের সময়ের সার্থক কিনা তা লোকেদের জানাতে একটি সাধারণ পর্যালোচনা৷

আমি প্রথমবার যখন এটি দেখা শুরু করি তখন আমি সন্দিহান ছিলাম, কারণ আমার মা এটির পরামর্শ দিয়েছিলেন, কিন্তু প্রথম পাঁচ মিনিট পরে আমি আঁকড়ে পড়েছিলাম৷ এটি আক্ষরিক অর্থে আমার দেখা সেরা এবং একমাত্র রেট করা R মুভি, এবং ব্যাক-ইন-দ্য-ডে হরর আজকের যে কিছু নিয়ে আসতে পারে তার চেয়ে অনেক ভাল। আমি আগে টম ক্রুজ এবং ব্র্যাড পিটের নাম শুনেছি, কিন্তু আমি আসলে তাদের অভিনয় দেখিনি। আমি এর আগে পুরানো সিনেমা দিয়ে হতাশ হয়েছি, কিন্তু এবার নয়। আপনি যদি ভ্যাম্পায়ার, লম্বা চুলের পুরুষ এবং তাজা ইঁদুরের রস পছন্দ করেন, তাহলে এটি দেখার কথা বিবেচনা করুন!

এই ক্ষেত্রে এটি একটি ঘনিষ্ঠ কল। এই মুভিটির কারণে আমি বই এবং তারপর পুরো সিরিজটি পড়েছি। অ্যান রাইসের দ্য ভ্যাম্পায়ার ক্রনিকলস (১৩টি বই নিয়ে গঠিত) চমৎকারভাবে লেখা হয়েছে এবং তার বইগুলির উপর ভিত্তি করে নির্মিত প্রতিটি মুভি বইটির মতোই ভালো ছিল, যদি ভালো না হয়। এটি ব্র্যাড পিট, টম ক্রুজ, ক্রিশ্চিয়ান স্লেটার, ক্রিস্টেন ডানস্ট এবং এমনকি আন্তোনিও ব্যান্ডেরাসের মতো সুপার তারকাদেরও ক্ষতি করেনি যেখানে কাস্টের অংশ। ক্লাসিক ভ্যাম্পায়ার মুভি!

সমালোচকরা এই মুভিটি সম্পর্কে কি বলেছে তাতে আমার কিছু আসে যায় না, তবে এটি ভ্যাম্পায়ারদের নিয়ে নির্মিত সেরা সিনেমাগুলির মধ্যে একটি। এমন একটি বিষয়ের জন্য একটি আকর্ষক চলচ্চিত্র তৈরি করা সহজ নয় যা এত দীর্ঘ সময় ধরে একটি ক্লিচ ছিল, তবে এই মুভিটি এমন একটি গল্প তৈরি করতে সফল হয় যা কিছু সম্পূর্ণ আশ্চর্যজনক সঙ্গীত এবং অত্যাশ্চর্য পারফরম্যান্স দিয়ে ভক্তদের বিনোদন দেয়। আমি এটি অনেকবার দেখেছি কিন্তু যখনই আমি এটিকে আবার দেখি তখনও আমি এটিকে অবিশ্বাস্যভাবে সুন্দর এবং গল্প বলার ক্ষেত্রে একটি মাস্টারপিস বলে মনে করি।

হ্যাঁ! কি সিনেমার মানুষ। শুনেছি এই সিনেমাটিও অস্কারের জন্য মনোনীত হয়েছিল। টম ক্রুজ (লেস্টেড), ব্র্যাড প্রিট (লুই) এবং মেরি জেন ​​ওয়াটসন/কার্স্টেন ডানস্ট ((ক্লোডিয়া) এর অভিনয় অসামান্য ছিল। আমি মনে করি না যে আমাকেও এটা বলতে হবে না। লুই আমাদের বুঝতে পেরেছিলেন যে অমরত্ব। উপহার নয়, এটা একটা অভিশাপ। কিন্তু আমি বুঝতে পারছি না যেখানে মানুষের রক্ত ​​পান করতে ক্লডিয়ার কোন সমস্যা ছিল না, লেস্টেডের কোন সমস্যা ছিল না, অন্য ভ্যাম্পায়ারদেরও তাতে কোন সমস্যা ছিল না। তখন লুইয়ের সমস্যা কি ছিল??? সেই দৃশ্য যখন লেস্টেড ক্লডিয়াকে ভ্যাম্পায়ারে পরিণত করেছিল এবং তারপর সে বলেছিল “আমি আরও চাই।” 30 বছর পরেও ক্লডিয়া তার মন এবং মস্তিষ্ক ছাড়া খুব বেশি পরিবর্তন করেনি। এবং আমি মিথ্যা বলছি না তবে আমি লেস্টেডের মতো ক্ষমতা চাই। আমি পছন্দ করিনি যখন ক্লডিয়া লেস্টেডকে হত্যা করার চেষ্টা করেছিল যে তাকে সে ক্ষমতা দিয়েছে যা সাধারণ মানুষ কল্পনা করে। “ওহ আমার প্রিয়, সে পুরো টেবিলটি খেয়ে ফেলবে” টম যেভাবে সংলাপ দিয়েছেন যা আমার কথার বাইরে। যখন ক্লডিয়া এবং তার অবদান মারা গেছে আমি দুঃখিত.

ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার মুভিটির বাংলা সাবটাইটেল (Interview with the Vampire: The Vampire Chronicles Bangla Subtitle Bangla Subtitle) বানিয়েছেন নিয়ামত উল্লাহ। ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার মুভিটি পরিচালনা করেছেন নিল জর্ডান এবং গল্পের লেখক ছিলেন অ্যান রাইস। ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ব্র্যাড পিট, ক্রিশ্চিয়ান স্লেটার, ভার্জিনিয়া ম্যাককোলাম। ১৯৯৪ সালে ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩,১৫,০০০ টি ভোটের মাধ্যেমে ৭.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬০ মিলিয়ন বাজেটের ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার মুভিটি বক্স অফিসে ২২৩.৭ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ইন্টারভিউ উইথ দ্য ভ্যাম্পায়ার
  • পরিচালকঃ নিল জর্ডান
  • গল্পের লেখকঃ অ্যান রাইস
  • মুভির ধরণঃ ড্রামা, ফ্যান্টাসি, হরর
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Niyamot Ullah
  • মুক্তির তারিখঃ ১১ নভেম্বর ১৯৯৪
  • আইএমডিবি রেটিংঃ ৭.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ৩,১৫,০০০ টি
  • রান টাইমঃ ১১২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment