Maha Samudram Bangla Subtitle 2021 | মহাসমুদ্র বাংলা সাবটাইটেল

Maha Samudram Bangla Subtitle 2021

Maha Samudram Bangla Subtitle the movie started off very well! though the narration was expected, it is a good movie. The take was different. The actors did great acting. It could have been a come back movie for Siddharth. Usually, I have confidence in the scripts Sharwanand picks. They may not be commercial blockbusters but surely meaningful. I don’t see anything wrong in having similar story lines as most commercial films or romantic films do have the same and still they perform well for the fan base! Also, Aditi rao’s action was so graceful as usual. Anu’s short on screen presence was also good and pleasing while compared with other movies where actresses who are pushed to do just a glamourous roles. I would surely recommend this movie to the audience. Have a good watch!

Maha Samudram Bangla Subtitle provided me with just that. Where should I even start off here?

The positives, at times, being the fight sequences and the background score that follows. Every actor on screen have managed to do a moderately good job.

মহাসমুদ্র বাংলা সাবটাইটেল

মহাসমুদ্র বাংলা সাবটাইটেল মুভিটা খুব ভালোভাবে শুরু হয়েছে! যদিও বর্ণনাটি প্রত্যাশিত ছিল, এটি একটি ভাল সিনেমা। নেওয়াটা ছিল অন্যরকম। অভিনেতারা দারুণ অভিনয় করেছেন। এটা হতে পারে সিদ্ধার্থের জন্য ফিরে আসা সিনেমা। সাধারণত, শরবানন্দ বাছাই করা স্ক্রিপ্টগুলিতে আমার আস্থা আছে। তারা বাণিজ্যিক ব্লকবাস্টার নাও হতে পারে তবে অবশ্যই অর্থবহ। আমি একই ধরনের গল্পের লাইনে কিছু ভুল দেখতে পাচ্ছি না কারণ বেশিরভাগ বাণিজ্যিক চলচ্চিত্র বা রোমান্টিক চলচ্চিত্রের একই আছে এবং এখনও তারা ভক্তদের জন্য ভাল অভিনয় করে! এছাড়াও, অদিতি রাও এর ক্রিয়া যথারীতি সুন্দর ছিল। আনুর সংক্ষিপ্ত উপস্থিতি অন্যান্য সিনেমার তুলনায় ভাল এবং আনন্দদায়ক ছিল যেখানে অভিনেত্রীরা যারা কেবল একটি গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করার জন্য ধাক্কা খায়। আমি অবশ্যই দর্শকদের কাছে এই চলচ্চিত্রটি সুপারিশ করব। একটি ভাল ঘড়ি আছে!

মহাসমুদ্র বাংলা সাবটাইটেল আমাকে শুধু সেইটাই দিয়েছিল। আমার এখানে কোথায় শুরু করা উচিত?

পজিটিভ, মাঝে মাঝে, ফাইট সিকোয়েন্স এবং ব্যাকগ্রাউন্ড স্কোর যা অনুসরণ করে। পর্দায় প্রতিটি অভিনেতা একটি মাঝারি ভালো কাজ করতে পেরেছেন।

মহাসমুদ্র মুভিটির বাংলা সাবটাইটেল (Maha Samudram Bangla Subtitle) বানিয়েছেন WBMF সাব টিম। মহাসমুদ্র মুভিটি পরিচালনা করেছেন অজয় ভূপতি এবং গল্পের লেখক ছিলেন অজয় ভূপতি, সৈয়দ। মহাসমুদ্র মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জগপতি বাবু, অনু ইমানুয়েল, অদিতি রাও হায়দারি। ২০২১ সালে মহাসমুদ্র মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬২৮ টি ভোটের মাধ্যেমে ৫.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মহাসমুদ্র
  • পরিচালকঃ অজয় ভূপতি
  • গল্পের লেখকঃ অজয় ভূপতি, সৈয়দ
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা, রোমান্স
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ WBMF Sub Team
  • মুক্তির তারিখঃ ১৪ অক্টোবর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৫.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ৬২৮ টি
  • রান টাইমঃ ১৫৩ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment