Megamind: The Button of Doom Bangla Subtitle 2011 | মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল

Megamind: The Button of Doom Bangla Subtitle 2011

Its enjoyable and some parts are quite funny but despite it being a 16 minute short, I couldn’t help but see it as an actual follow-up to the first Megamind, even though we still got to wait for the actual Megamind 2. Although, people say Megamind already had the most “perfect” ending, Despicable Me was at least successful enough to carry on with its popularity thanks to the Minions that were a big part of the franchise. While Megamind is an equal copycat of Despicable Me, it still remains a decent animated film.

Megamind is overall amazing! I love the Megamind: The Button of Doom Bangla Subtitle movie and everything about it and it was so worth watching and even this 16 min comedy was just perfect. It’s one of the best Megamind: The Button of Doom Bangla Subtitle movies i have ever seen and this short is great too! There is no denying it.

Megamind: The Button of Doom Bangla Subtitle it was so cool 😀 and I want there to be a real sequel called megamind 2
so they can have the doom syndicate and tighten and the mega megamind robot in there and psyco delic in there also and hi team called the doom syndicate and johnny depp as the puzzler and all the cast in there and a dreamworks version of lex luthor in 2022.

you guys agreed right

Very funny and the end was pretty much what any six-year-old would do if they had that kind of power!

মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল

মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল এর উপভোগ্য এবং কিছু অংশ বেশ মজার কিন্তু এটি 16 মিনিটের ছোট হওয়া সত্ত্বেও, আমি সাহায্য করতে পারিনি কিন্তু এটিকে প্রথম মেগামাইন্ডের প্রকৃত ফলো-আপ হিসাবে দেখতে পেলাম, যদিও আমাদের এখনও প্রকৃত মেগামিন্ড 2 এর জন্য অপেক্ষা করতে হয়েছিল। , লোকেরা বলে যে মেগামিন্ডের ইতিমধ্যেই সবচেয়ে “নিখুঁত” সমাপ্তি ছিল, ডেসপিসেবল মি কমপক্ষে যথেষ্ট সফল ছিল তার জনপ্রিয়তা বজায় রাখার জন্য ধন্যবাদ মিনিয়ন্স যা ফ্র্যাঞ্চাইজির একটি বড় অংশ ছিল। যদিও মেগামিন্ড ডেসপিকেবল মি এর একটি সমান কপিক্যাট, এটি এখনও একটি শালীন অ্যানিমেটেড চলচ্চিত্র হিসাবে রয়ে গেছে।

মেগামিন্ড সামগ্রিকভাবে আশ্চর্যজনক! আমি মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল সিনেমাটি এবং তার সম্পর্কে সবকিছু পছন্দ করি এবং এটি দেখার মতো ছিল এবং এমনকি এই 16 মিনিটের কমেডিটিও নিখুঁত ছিল। এটি আমার দেখা সেরা মুভিগুলোর মধ্যে একটি এবং এই শর্টটিও দারুণ! এটা অস্বীকার করার কিছু নেই।

মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল এটা খুব ভালো ছিল 😀 এবং আমি চাই একটি বাস্তব সিক্যুয়েল হোক যার নাম মেগামাইন্ড 2
তাই তারা ডুম সিন্ডিকেট এবং শক্ত করতে পারে এবং সেখানে মেগা মেগামাইন্ড রোবট এবং সাইকো ডেলিক সেখানে এবং হাই টিম ডুম সিন্ডিকেট এবং জনি ডেপকে পাজলার এবং সেখানে সমস্ত কাস্ট এবং 2022 সালে লেক্স লুথারের একটি স্বপ্নের সংস্করণ ।

আপনারা ঠিকই রাজি হয়েছেন

মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম বাংলা সাবটাইটেল খুব মজার এবং শেষটা ছিল খুব বেশি যে কোন ছয় বছর বয়সী যদি তাদের এই ধরনের ক্ষমতা থাকে!

মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম মুভিটির বাংলা সাবটাইটেল (Megamind: The Button of Doom Bangla Subtitle) বানিয়েছেন তামিম ইকবাল। মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম মুভিটি পরিচালনা করেছেন সাইমন জে. স্মিথ এবং গল্পের লেখক ছিলেন অ্যালান স্কুলক্রাফ্ট। মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উইল ফেরেল, ডেভিড ক্রস, মিশেল বেলফোর্টে। ২০১১ সালে মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,৬০০ টি ভোটের মাধ্যেমে ৬.৩/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মেগামাইন্ড দ্য বাটন অফ ডুম
  • পরিচালকঃ সাইমন জে. স্মিথ
  • গল্পের লেখকঃ অ্যালান স্কুলক্রাফ্ট
  • মুভির ধরণঃ অ্যানিমেশন, অ্যাকশন, শর্ট
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Tamim Iqbal
  • মুক্তির তারিখঃ ২৫ ফেব্রুয়ারি ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৩/১০
  • আইএমডিবি ভোটঃ ২,৬০০ টি
  • রান টাইমঃ ১৬ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment