Most Eligible Bachelor Bangla Subtitle 2021 | মোস্ট এলিজিবেল ব্যাচেলর বাংলা সাবটাইটেল

Most Eligible Bachelor Bangla Subtitle 2021

I really liked the concept & story of this film. Main credits should go to the writer & director for executing very well👌👌👌👌👌👏👏👏👏👏 Akhil transformation is very well done. He developed so much in his acting skills, expressions & dialogue delivery. All previous films of akhil is different and Akhil’s acting in this is in next level. He is totally different and done good job Akhil. He gave his 101% best in this movie. He really picked up a lot.👌⭐👏 Yes! Romance is very important in life. After Kids most of the couples take each other for granted, doesn’t spend time and doesn’t show love which is absolutely wrong. This movie has given the beautiful explanation about marriage & romance. please be WILD with your loved ones and there is nothing wrong in it! Sunsets & Sunrise both are most important in life 😊 You can’t choose any one! Over all its a must watch one time film. Go for it..for sure you will enjoy.⭐⭐⭐⭐⭐ I REALLY LOVED THE STORY & Akhil’s acting too❣

The Most Eligible Bachelor Bangla Subtitle of the movie Most Eligible Bachelor has been made by Tim Prajapati. The Most Eligible Bachelor movie was directed by Bomarillu Baskar and the writer of the story was Bomarillu Baskar, Surendra Krishna. Akhil Akkineni, Pooja Hegde, Amni have played special roles in the movie Most Eligible Bachelor. The Most Eligible Bachelor was released in 2021. The movie has received a rating of 8.9 / 10 with 1,500 votes so far in the Internet Movie Database. The Most Eligible Bachelor movie grossed Rs 51 crore at the box office.

মোস্ট এলিজিবেল ব্যাচেলর বাংলা সাবটাইটেল

আমি সত্যিই এই ছবির ধারণা এবং গল্প পছন্দ করেছি। খুব ভালভাবে সম্পাদনের জন্য প্রধান কৃতিত্ব লেখক ও পরিচালকের কাছে যেতে হবে – অখিল রূপান্তর খুব ভালভাবে সম্পন্ন হয়েছে। তিনি তার অভিনয় দক্ষতা, অভিব্যক্তি এবং সংলাপ বিতরণে এতটা বিকাশ করেছিলেন। আখিলের আগের সব ছবি ভিন্ন এবং এতে অখিলের অভিনয় পরবর্তী স্তরে। তিনি সম্পূর্ণ ভিন্ন এবং ভালো কাজ করেছেন অখিল। তিনি এই সিনেমায় তার 101% সেরা দিয়েছেন। সে সত্যিই অনেক কিছু তুলে নিয়েছে 👌⭐👏 হ্যাঁ! জীবনে রোমান্স খুবই গুরুত্বপূর্ণ। বাচ্চাদের পরে বেশিরভাগ দম্পতি একে অপরকে মঞ্জুর করে নেয়, সময় ব্যয় করে না এবং প্রেম দেখায় না যা একেবারেই ভুল। এই সিনেমাটি বিবাহ এবং রোম্যান্স সম্পর্কে সুন্দর ব্যাখ্যা দিয়েছে। অনুগ্রহ করে আপনার প্রিয়জনের সাথে উচ্ছল থাকুন এবং এতে কোন ভুল নেই! সূর্যাস্ত এবং সূর্যোদয় উভয়ই জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ 😊 আপনি যে কোন একটিকে বেছে নিতে পারবেন না! সর্বোপরি, এটি অবশ্যই একবার দেখা উচিত। তার জন্য যান .. নিশ্চিতভাবে আপনি উপভোগ করবেন।

মোস্ট এলিজিবেল ব্যাচেলর মুভিটির বাংলা সাবটাইটেল (Most Eligible Bachelor Bangla Subtitle) বানিয়েছেন টিম প্রজাপতি। মোস্ট এলিজিবেল ব্যাচেলর মুভিটি পরিচালনা করেছেন বোমারিল্লু বাস্কর এবং গল্পের লেখক ছিলেন বোমারিল্লু বাস্কর, সুরেন্দ্র কৃষ্ণ। মোস্ট এলিজিবেল ব্যাচেলর মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অখিল আক্কিনেনি, পূজা হেগড়ে, আমনি। ২০২১ সালে মোস্ট এলিজিবেল ব্যাচেলর মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৫০০ টি ভোটের মাধ্যেমে ৬.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। মোস্ট এলিজিবেল ব্যাচেলর মুভিটি বক্স অফিসে ৫১ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মোস্ট এলিজিবেল ব্যাচেলর
  • পরিচালকঃ বোমারিল্লু বাস্কর
  • গল্পের লেখকঃ বোমারিল্লু বাস্কর, সুরেন্দ্র কৃষ্ণ
  • মুভির ধরণঃ ড্রামা, রোমান্স
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Team Projapoti
  • মুক্তির তারিখঃ ১৫ অক্টোবর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৬.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৫০০ টি
  • রান টাইমঃ ১৫০ মিনিট (২ঃ২৪ঃ০৭)

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment