Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle 2022 | মুধল নি মুদিভুম নী বাংলা সাবটাইটেল

Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle 2022

Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle movie will leave you in tears in many places inbetween. Ofcourse there are some other movies which can do that to you but this is different it’s simply “one of a kind”. After long time, having great positive feel after watching a movie. To be Frank, None of the recent time movies can be watched more than one time. But, as I said earlier, This is “one of its kind”. And I’m definitely gonna watch this many times.

A beautiful Story after a long time watching a Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle movie and I felt like I have watched something positive vibes. Really to say the acting is super and fantastic and really each character has justified their roles and especially the cupid, our very own director has done an awesome job waiting to see you doing more and more films. Reminds me of something special really great. Carry this same team Director. All the Best Team…….

Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle In his directorial debut, Darbuka Shiva ludicrously attempts in presenting the epic days of the 90s. Apparently, he takes a dig at the Christian community, projecting them in bad light all the while. One is a perpetual drinker called Richard who bullies his counterpart, Francis is an LGBT person, Catherine is another highlight of the movie who is being looked at as a haughty and valueless lass and at one point even confesses to being in a relationship with a married man, Victoria is another girl who casually flirts with boys and also crosses her limits with the hero and finally there’s also a Catholic priest who gushes over organizing sex education for his students. And the goodies of the class, in the viewpoint of the director, are all non- Christians.
Like many callow film makers ( who have unleashed their hatred and made a mockery of Christians through films like Aruvam, Mahaan, Maanaadu.. etc.) this Darbuka has jibed at the community at large. However, we Christians have always and continue to remain as a lot who seldom retort to snide remarks.

মুধল নি মুদিভুম নী বাংলা সাবটাইটেল

মুধল নি মুদিভুম নী বাংলা সাবটাইটেল মুভিটি আপনাকে মাঝে মাঝে অনেক জায়গায় কান্নায় ফেলে দেবে। অবশ্যই এমন কিছু অন্যান্য সিনেমা আছে যা আপনাকে এটি করতে পারে তবে এটি ভিন্ন এটি কেবল “একটি ধরনের”। অনেকদিন পর সিনেমা দেখে দারুণ ইতিবাচক অনুভূতি হচ্ছে। ফ্র্যাঙ্ক হতে, সাম্প্রতিক সময়ের কোন সিনেমাই একাধিকবার দেখা যাবে না। কিন্তু, যেমনটি আমি আগেই বলেছি, এটি “একটি ধরনের”। এবং আমি অবশ্যই এটি অনেকবার দেখব।

একটা সুন্দর গল্প অনেকদিন পর একটা মুধল নি মুদিভুম নী বাংলা সাবটাইটেল মুভি দেখার পর মনে হল আমি কিছু ইতিবাচক ভাইব দেখেছি। সত্যিই বলতে গেলে অভিনয়টি দুর্দান্ত এবং চমত্কার এবং সত্যিই প্রতিটি চরিত্র তাদের ভূমিকা এবং বিশেষ করে কিউপিডকে ন্যায্যতা দিয়েছে, আমাদের নিজস্ব পরিচালক একটি দুর্দান্ত কাজ করেছেন যা আপনাকে আরও এবং আরও বেশি চলচ্চিত্র করতে দেখার অপেক্ষায় রয়েছে। সত্যিই মহান কিছু বিশেষ মনে করিয়ে দেয়. এই একই দলের পরিচালক বহন. অল দ্য বেস্ট টিম……..

তার পরিচালনায় আত্মপ্রকাশের সময়, দারবুকা শিব হাস্যকরভাবে 90 এর দশকের মহাকাব্যিক দিনগুলি উপস্থাপন করার চেষ্টা করেছেন। স্পষ্টতই, তিনি খ্রিস্টান সম্প্রদায়ের দিকে খোঁচা দেন, তাদের সব সময় খারাপ আলোতে তুলে ধরেন। একজন হলেন রিচার্ড নামে একজন চিরস্থায়ী মদ্যপানকারী যিনি তার প্রতিপক্ষকে উত্যক্ত করেন, ফ্রান্সিস একজন এলজিবিটি ব্যক্তি, ক্যাথরিন সিনেমার আরেকটি হাইলাইট যাকে একজন উদ্ধত এবং মূল্যহীন মেয়ে হিসাবে দেখা হয় এবং এক পর্যায়ে এমনকি একজন বিবাহিতের সাথে সম্পর্কের কথা স্বীকারও করে। মানুষ, ভিক্টোরিয়া হল অন্য একটি মেয়ে যে অকপটে ছেলেদের সাথে ফ্লার্ট করে এবং নায়কের সাথে তার সীমা অতিক্রম করে এবং অবশেষে সেখানে একজন ক্যাথলিক যাজকও রয়েছে যিনি তার ছাত্রদের জন্য যৌন শিক্ষার আয়োজন করতে চান। এবং ক্লাসের গুডিস, পরিচালকের দৃষ্টিকোণ থেকে, সবাই অ-খ্রিস্টান।
অনেক ক্যালো ফিল্ম মেকারদের মতো (যারা তাদের ঘৃণা প্রকাশ করেছে এবং অরুভম, মহান, মানাডু.. ইত্যাদি চলচ্চিত্রের মাধ্যমে খ্রিস্টানদের উপহাস করেছে) এই দারবুকা ব্যাপকভাবে সম্প্রদায়ের উপর ঝাঁকুনি দিয়েছে। যাইহোক, আমরা খ্রিস্টানরা সর্বদাই রয়েছি এবং অনেকের মতোই রয়েছি যারা কদাচিৎ কুৎসা রটনা করে।

মুধল নি মুদিভুম নী মুভিটির বাংলা সাবটাইটেল (Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle) বানিয়েছেন আরুশ আরিয়ান। মুধল নি মুদিভুম নী মুভিটি পরিচালনা করেছেন দারবুকা শিবা এবং গল্পের লেখক ও ছিলেন দারবুকা শিবা। মুধল নি মুদিভুম নী মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কিষেন দাস, রাহুল কানন, সচিন নাচিপ্পান। ২০২২ সালে মুধল নি মুদিভুম নী মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,১০০ টি ভোটের মাধ্যেমে ৮.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মুধল নি মুদিভুম নী
  • পরিচালকঃ দারবুকা শিবা
  • গল্পের লেখকঃ দারবুকা শিবা
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Arus Ariyan
  • মুক্তির তারিখঃ ২১ জানুয়ারী ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৮.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ২,১০০ টি
  • রান টাইমঃ ১৪৮ মিনিট

Mudhal Nee Mudivum Nee Bangla Subtitle 2022

Download Bengali Subtitle

Leave a Comment