Nail Polish Bangla Subtitle 2021 | নেইল পলিশ বাংলা সাবটাইটেল

Nail Polish Bangla Subtitle 2021

Nail Polish Bangla Subtitle is a court room drama that touches the concept sexual violence. Arjun Rampal is good but Manav Kaul has done amazing work in his role of a split personality. Both Anand Tiwari in a role of a public provecutor and Rajit Kapoor as a judge win heart. Very different concept, and nicely made film. Apart from the subplots which narrate the personal lives of supporting characters that did not ads anything to the main plot and some repetitive scenes, I liked the film.

A fantastic and unparallel film, at the start of the year 2021.The main power of the Nail Polish Bangla Subtitle movies is two things.Number one, it’s unique and gripping screenplay packed with a concept never explored before with powerful dialogues.And the second thing is the deadly acting of it’s lead charecter, Manav Kaul, which is no less better as compared to the legendary acting of Vijay Sethupathi in Super Deluxe.Added to this is the equally outstanding acting of the supporting cast, especially Arjun Rampal.Cinematography is especially outstanding, especially of the courtroom scenes.But most importantly, it’s the open ending of the movie makes it even better which enables us to frame the ending in our own way.A must watch for all the thriller fans who are in search of another masterpiece thriller after Asur.

Nail Polish Bangla Subtitle movie is really amazing and insane really like it what a content with unique and interesting ideas of psychological and intelligent thriller and performance by manav kaul was really brilliant and authentic and intense where arjun rampal can make huge comeback in Bollywood but bollywood mafia will not let him what a outstanding and intense performance by him where anand tiwari and rajit kapur was also brilliant where real surprise of the movie was samreen kaur as charu where this movie has no music and no great cinematography which will really make you confuse but you need to use your brain 🧠 to this fantastic suspense thriller and plot twist which will really make u shock 😲

The story is quite intriguing till first half.. But, the 2nd half seemed to have been dragged a bit. Manav kaul did a fantastic job here playing the role of such a character. And, ofcourse Arjun Rampal once again proved how versatile an actor he is.
There has been a lot of Nail Polish Bangla Subtitle movies on Multiple personality disorder in past, though this one is based upon real story.

What the **** did you write? Did u even research ur own work? People with sane mentality will not give u good ratings. Trust me just coz we are supposed to rate with a minimum of a star u get a star or else you don’t deserve even a single star. You have put an ex intelligence officer turned civilian on trial and that to before civilians as well as media reporting it. Second an ex colleague of his is on stand and is talking about a few of the undercover cases of theirs openly. Do you have any idea how many secrets can be involved about all the cases they have worked on as undercover agents. Do you think any intelligence department of any contry will have any of their ex-employee put on stand before civilians and media? I can’t even get to the other flaws of the story line. Worst.

নেইল পলিশ বাংলা সাবটাইটেল

নেইল পলিশ বাংলা সাবটাইটেল একটি কোর্ট রুম নাটক যা যৌন সহিংসতার ধারণাকে স্পর্শ করে। অর্জুন রামপাল ভালো কিন্তু মানব কাউল তার বিভক্ত ব্যক্তিত্বের ভূমিকায় অসাধারণ কাজ করেছেন। পাবলিক প্রুভকটরের ভূমিকায় আনন্দ তিওয়ারি এবং বিচারক হিসেবে রজিত কাপুর দুজনেই মন জয় করেছেন। খুব ভিন্ন ধারণা, এবং সুন্দরভাবে নির্মিত চলচ্চিত্র। সাবপ্লটগুলি ছাড়াও যেগুলি সমর্থনকারী চরিত্রগুলির ব্যক্তিগত জীবন বর্ণনা করে যা মূল প্লটে কিছু বিজ্ঞাপন দেয়নি এবং কিছু পুনরাবৃত্তিমূলক দৃশ্য, আমি ছবিটি পছন্দ করেছি।

২০২১ সালের শুরুতে একটি অসাধারণ এবং অতুলনীয় চলচ্চিত্র। সিনেমার প্রধান শক্তি দুটি জিনিস। সংখ্যা এক, এটি একটি অনন্য এবং আকর্ষণীয় চিত্রনাট্য যা একটি ধারণার সাথে ভরপুর যা আগে কখনো শক্তিশালী সংলাপের মাধ্যমে আবিষ্কার করা হয়নি। এবং দ্বিতীয় জিনিস এটির প্রধান চরিত্র মানব কৌলের মারাত্মক অভিনয়, যা সুপার ডিলাক্সে বিজয় সেথুপথীর কিংবদন্তী অভিনয়ের তুলনায় কম ভাল নয়। এর সাথে যোগ হয়েছে সহায়ক শিল্পীদের, বিশেষ করে অর্জুন রামপালের সমানভাবে অসাধারণ অভিনয়। অসাধারণ, বিশেষ করে কোর্টরুমের দৃশ্য। অসুরের পর রোমাঞ্চকর।

নেইল পলিশ বাংলা সাবটাইটেল সিনেমাটি সত্যিই আশ্চর্যজনক এবং উন্মাদ সত্যিই এটি পছন্দ করে যে মনুষ্য এবং বুদ্ধিমান রোমাঞ্চের অনন্য এবং আকর্ষণীয় ধারণা এবং মানব কলের অভিনয়ের বিষয়বস্তু সত্যিই উজ্জ্বল এবং খাঁটি এবং তীব্র ছিল যেখানে অর্জুন রামপাল বলিউডে ব্যাপক প্রত্যাবর্তন করতে পারে কিন্তু বলিউড মাফিয়া আনন্দ তিওয়ারি এবং রজিত কাপুরও তার অসাধারণ এবং তীব্র অভিনয় করতে দেবেন না যেখানে সিনেমার আসল বিস্ময় ছিল চারু হিসেবে সমরীন কৌর যেখানে এই সিনেমার কোন সঙ্গীত নেই এবং কোন দুর্দান্ত সিনেমাটোগ্রাফি নেই যা আপনাকে বিভ্রান্ত করবে কিন্তু আপনি আপনার মস্তিষ্ক ব্যবহার করতে হবে fantastic এই চমত্কার সাসপেন্স থ্রিলার এবং প্লট টুইস্ট যা সত্যিই আপনাকে হতবাক করবে 😲

গল্পটি প্রথমার্ধ পর্যন্ত বেশ কৌতূহলোদ্দীপক। মানব কৌল এখানে এমন একটি চরিত্রের ভূমিকা পালন করে অসাধারণ কাজ করেছেন। এবং, অবশ্যই অর্জুন রামপাল আবার প্রমাণ করলেন তিনি কতটা বহুমুখী অভিনেতা।
অতীতে একাধিক ব্যক্তিত্বের ব্যাধি নিয়ে প্রচুর সিনেমা হয়েছে, যদিও এটি বাস্তব গল্পের উপর ভিত্তি করে।

আপনি **** কি লিখেছেন? আপনি কি আপনার নিজের কাজ নিয়ে গবেষণা করেছেন? বুদ্ধিমান মানসিকতার লোকেরা আপনাকে ভাল রেটিং দেবে না। আমাকে বিশ্বাস করুন শুধু coz আমরা একটি নক্ষত্রের একটি সর্বনিম্ন সঙ্গে আপনি রেট অনুমিত হয় অন্যথায় আপনি এমনকি একটি একক তারকা প্রাপ্য নয়। আপনি একজন প্রাক্তন গোয়েন্দা অফিসারকে সিভিলিয়ান হিসেবে বিচারের মুখোমুখি করেছেন এবং তা নাগরিকদের পাশাপাশি গণমাধ্যমের কাছে রিপোর্ট করেছেন। দ্বিতীয় তার একজন প্রাক্তন সহকর্মী দাঁড়িয়ে আছে এবং তাদের গোপনীয় কিছু ঘটনার কথা প্রকাশ্যে বলছে। তারা কি গুপ্তচর এজেন্ট হিসাবে কাজ করেছে এমন সমস্ত ক্ষেত্রে কতগুলি গোপনীয়তা জড়িত থাকতে পারে সে সম্পর্কে আপনার কোন ধারণা আছে? আপনি কি মনে করেন যে কোন গোয়েন্দা বিভাগের কোন প্রাক্তন কর্মচারী নাগরিক এবং মিডিয়ার সামনে দাঁড়াবে? আমি এমনকি গল্পের লাইনের অন্যান্য ত্রুটিগুলি পেতে পারি না। সবচেয়ে খারাপ।

নেইল পলিশ বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Nail Polish Bangla Subtitle)। নেইল পলিশ মুভিটি পরিচালনা করেছেন বাগস ভার্গব কৃষ্ণ এবং গল্পের লেখক ও ছিলেন বাগস ভার্গব কৃষ্ণ। নেইল পলিশ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল, মানব কৌল, আনন্দ তিওয়ারি। ২০২১ সালে নেইল পলিশ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৭২৩ টি ভোটের মাধ্যেমে ৭.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ নেইল পলিশ
  • পরিচালকঃ বাগস ভার্গব কৃষ্ণ
  • গল্পের লেখকঃ বাগস ভার্গব কৃষ্ণ
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ হিন্দি (ভারত)
  • মুক্তির তারিখঃ ১ জানুয়ারী ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৭২৩ টি

Download Subtitle

Leave a Comment