Oh My Dog Bangla Subtitle | ওহ মাই ডগ বাংলা সাবটাইটেল

Oh My Dog Bangla Subtitle 2022

Oh My Dog Bangla Subtitle Really a wonderful movie. You made my day.

I couldn’t take my eyes off the movie. Was really moving with it.

Oh My Dog Bangla Subtitle

It’s start on showing the characters, the bonding between them and finally to a happy ending. What I really like about the movie is the beautiful visual and settled screen play. The team Instead of making unrealistic actions for the dog they have captured natural behaviour of the dog.
I order to make it as kids package the villain and his team are characterised similar to cartoon.

Oh My Dog Bangla Subtitle This is really a nice movie to watch with kids. Kids will definitely enjoy. Not like the regular commercial hero based movie. It’s a kind of movie can be dedicated to kids. Movie features small kids how they can save money for some good cause together by doing some chores or sacrificing their favorite things. And also the movie portrays the kids unity and courage in order to save the dog from someone who is about to kill the dog.
I expect more positive movies based on kids are yet to come in Tamil film industry for kids, especially the once are like oh my dog, Lakshmi, Teddy.

Oh My Dog Bangla Subtitle Mainly the movie is for the kids and by the kids. But it doesn’t mean adults can’t be moved by this movie. I was moved by the scene where the doctor accepted the request of the small boy and came forward to do the eye surgery for the dog free of cost. Moved by the humanity there. The boy gets lost in the night when he gets out of his home in search of the dog. They call love is madness and one can see the real love there. I mean they got the intensity right there. There is also a nice chemistry between the parents of the boy, and there is great understanding between them. One can also see a nice team work of kids in the movie. Overall a movie with a good intentions. It makes you feel good.

Oh My Dog Bangla Subtitle Best movie good thoughts for kids and all humanity. I like this film the most than any other movies. Thanks for the entire team to give a wonderful movie.

After a long time a good film was delivered by the surya and jyothika team. A feel good movie and so pleaseant to watch the movie i personally a fan of surya and arun vijay and the combo made so sucessfull and i hope to see such a good films by the team of surya and jyothika in feature more.

ওহ মাই ডগ বাংলা সাবটাইটেল

সত্যিই একটি বিস্ময়কর সিনেমা. আপনি আমার দিন তৈরি.

আমি সিনেমা থেকে চোখ সরাতে পারিনি। সত্যিই এটা সঙ্গে চলন্ত ছিল.

এটি চরিত্রগুলি দেখানোর শুরু, তাদের মধ্যে বন্ধন এবং অবশেষে একটি সুখী সমাপ্তি। মুভিটি সম্পর্কে আমি সত্যিই যা পছন্দ করি তা হল সুন্দর ভিজ্যুয়াল এবং সেটেলড স্ক্রিন প্লে। দলটি কুকুরের জন্য অবাস্তব কর্মকাণ্ডের পরিবর্তে কুকুরের স্বাভাবিক আচরণকে ধরে রেখেছে।
আমি এটিকে বাচ্চাদের প্যাকেজ হিসাবে ভিলেন এবং তার দলকে কার্টুনের মতো বৈশিষ্ট্যযুক্ত করার জন্য আদেশ করি।

ওহ মাই ডগ বাংলা সাবটাইটেল

বাচ্চাদের সাথে দেখার জন্য এটি সত্যিই একটি চমৎকার সিনেমা। বাচ্চারা অবশ্যই উপভোগ করবে। রেগুলার কমার্শিয়াল হিরো ভিত্তিক সিনেমার মতো নয়। এটি এমন এক ধরনের চলচ্চিত্র যা শিশুদের জন্য উৎসর্গ করা যেতে পারে। মুভিতে ছোট বাচ্চাদের দেখানো হয়েছে যে কিভাবে তারা একসাথে কিছু কাজ করে বা তাদের প্রিয় জিনিসগুলিকে উৎসর্গ করে কিছু ভাল কাজের জন্য অর্থ সঞ্চয় করতে পারে। এবং মুভিটি কুকুরটিকে এমন একজনের হাত থেকে বাঁচাতে বাচ্চাদের ঐক্য এবং সাহসের চিত্রিত করে যে কুকুরটিকে হত্যা করতে চলেছে।
আমি আশা করি বাচ্চাদের উপর ভিত্তি করে আরও ইতিবাচক সিনেমা বাচ্চাদের জন্য তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও আসেনি, বিশেষ করে একবার ওহ মাই ডগ, লক্ষ্মী, টেডির মতো।

ওহ মাই ডগ বাংলা সাবটাইটেল সিনেমাটি মূলত বাচ্চাদের জন্য এবং বাচ্চাদের জন্য। কিন্তু এর মানে এই নয় যে প্রাপ্তবয়স্কদের এই মুভি দ্বারা সরানো যাবে না। আমি সেই দৃশ্য দেখে আপ্লুত হয়েছিলাম যেখানে ডাক্তার ছোট ছেলেটির অনুরোধ মেনে নেন এবং কুকুরটির বিনামূল্যে চোখের অপারেশন করতে এগিয়ে আসেন। সেখানে মানবতা দ্বারা আন্দোলিত. রাতে কুকুরের খোঁজে বাড়ি থেকে বের হলেই ছেলেটি হারিয়ে যায়। তারা প্রেমকে পাগলামি বলে এবং সেখানে প্রকৃত ভালোবাসা দেখতে পাওয়া যায়। আমি বলতে চাচ্ছি তারা সেখানে তীব্রতা পেয়েছে। ছেলেটির বাবা-মায়ের মধ্যে একটি সুন্দর রসায়নও রয়েছে এবং তাদের মধ্যে দুর্দান্ত বোঝাপড়া রয়েছে। মুভিতে বাচ্চাদের চমৎকার টিম ওয়ার্কও দেখা যাবে। সামগ্রিকভাবে একটি ভাল উদ্দেশ্য সঙ্গে একটি সিনেমা. এটা আপনি ভাল মনে করে তোলে।

হ মাই ডগ বাংলা সাবটাইটেল বাচ্চাদের এবং সমস্ত মানবতার জন্য সেরা মুভি ভাল চিন্তা। অন্য যে কোনো সিনেমার চেয়ে এই ছবিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। একটি চমৎকার সিনেমা উপহার দেওয়ার জন্য পুরো টিমকে ধন্যবাদ।

অনেকদিন পর একটা ভালো ছবি উপহার দিল সূর্য ও জ্যোতিকার টিম ওহ মাই ডগ বাংলা সাবটাইটেল । একটি ভালো চলচ্চিত্র এবং মুভিটি দেখতে খুব আনন্দিত আমি ব্যক্তিগতভাবে সূর্য এবং অরুণ বিজয়ের একজন ভক্ত এবং কম্বোটি এত সফল হয়েছে এবং আমি আশা করি সূর্য এবং জ্যোথিকার টিমের দ্বারা এমন একটি ভাল চলচ্চিত্র আরও ফিচারে দেখতে পাব।

ওহ মাই ডগ মুভিটির বাংলা সাবটাইটেল (Oh My Dog Bangla Subtitle) বানিয়েছেন হাবীব সিয়াম। ওহ মাই ডগ মুভিটি পরিচালনা করেছেন সরভ শানমুগাম এবং গল্পের লেখক ও ছিলেন সরভ শানমুগাম। ওহ মাই ডগ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আশা, আফজাল, অপর্ণা। ২০২২ সালে ওহ মাই ডগ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৬৭ টি ভোটের মাধ্যেমে ৮.৩/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ওহ মাই ডগ
  • পরিচালকঃ সরভ শানমুগাম
  • গল্পের লেখকঃ সরভ শানমুগাম
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Habib Siam
  • মুক্তির তারিখঃ ২১ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৮.৩/১০
  • আইএমডিবি ভোটঃ ২৬৭ টি
  • রান টাইমঃ ১২১ মিনিট


Download Bengali Subtitle

Leave a Comment