Seetimaarr Bangla Subtitle 2021 | সেটিমার বাংলা সাবটাইটেল

Seetimaarr Bangla Subtitle 2021

Seetimaarr Bangla Subtitle Review : The story of the film is quite predictable & has nothing new to offer but at the same time it doesn’t let u to get bored as the entire film is injected with equal doses of Action, Emotion, Comedy, Sentiment, Patriotism etc which will attract mass audience in a big way.
In a nutshell, Seetimaarr is a typical telugu film that is stirred well with the required ingredients. Right from the word go, the whole movie runs with “Fast-paced narration” & “Brisk screenplay” thus there are no bumps in the pace.
Final Verdict: Worth the price of your ticket

Seetimaarr Bangla Subtitle Blockbuster movie, when it comes to performances tamannah mam and gopi sir did a very good job….. action and comedy scenes are ultimate….. high dosage of oora mass loaded…….. climax fight scene goosebumps…… tarun Arora character very deadly and dangerous looking…… what a movie!!!! Kabaddi scenes are awesome…… a sports drama with some action twists……. watched it on hotstar, I am a big fan of gopi sir…… goutham nanda was very nice and this movie is almost above expectations…… bhumika mam and Rehman sir also fresh and beautiful characters…… 😍❤♥💕✨ love this movie forever……

সেটিমার বাংলা সাবটাইটেল

সেটিমার বাংলা সাবটাইটেল পর্যালোচনা: চলচ্চিত্রের কাহিনী বেশ অনুমানযোগ্য এবং এতে নতুন কিছু করার নেই কিন্তু একই সাথে এটি আপনাকে বিরক্ত হতে দেয় না কারণ সমগ্র চলচ্চিত্রটি সমান মাত্রায় অ্যাকশন, ইমোশন, কমেডি, সেন্টিমেন্ট, দেশপ্রেম ইত্যাদি যা ব্যাপকভাবে দর্শকদের আকৃষ্ট করবে।
সংক্ষেপে, Seetimaarr একটি সাধারণ তেলুগু চলচ্চিত্র যা প্রয়োজনীয় উপাদান দিয়ে ভালভাবে আলোড়িত হয়। শব্দ থেকে ঠিক, পুরো সিনেমাটি “দ্রুতগতির বর্ণনা” এবং “দ্রুত চিত্রনাট্য” দিয়ে চলে তাই এই গতিতে কোন বাধা নেই।
চূড়ান্ত রায়: আপনার টিকিটের মূল্য

সেটিমার বাংলা সাবটাইটেল ব্লকবাস্টার মুভি, যখন অভিনয়ের কথা আসে তামান্না ম্যাম এবং গোপি স্যার খুব ভালো কাজ করেছেন ….. অ্যাকশন এবং কমেডি দৃশ্য চূড়ান্ত ….. ওরা ভর লোডের উচ্চ মাত্রা …….. ক্লাইম্যাক্স ফাইট দৃশ্য goosebumps …… তরুন অরোরা চরিত্র খুব মারাত্মক এবং বিপজ্জনক চেহারা …… কি সিনেমা !!!! কাবাডির দৃশ্য অসাধারণ …… কিছু অ্যাকশন টুইস্ট সহ একটি ক্রীড়া নাটক ……. এটি হটস্টারে দেখেছি, আমি গোপী স্যারের একজন বড় ভক্ত …… গৌতম নন্দ খুব সুন্দর ছিল এবং এটি চলচ্চিত্রটি প্রত্যাশার প্রায় উপরে …… ভূমিকা ম্যাম এবং রেহমান স্যারও তাজা এবং সুন্দর চরিত্র ……

সেটিমার মুভিটির বাংলা সাবটাইটেল (Seetimaarr Bangla Subtitle) বানিয়েছেন সাজিম রাজ। সেটিমার মুভিটি পরিচালনা করেছেন সম্পাথ নন্দী এবং গল্পের লেখক ও ছিলেন সম্পাথ নন্দী। সেটিমার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন গোপীচাঁদ, তামান্না ভাটিয়া, দিগঙ্গনা সূর্যবংশী। ২০২১ সালে সেটিমার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৭৫৮ টি ভোটের মাধ্যেমে ৫.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ২৫ কোটি রুপি বাজেটের সেটিমার মুভিটি বক্স অফিসে ১০.১৫ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ সেটিমার
  • পরিচালকঃ সম্পাথ নন্দী
  • গল্পের লেখকঃ সম্পাথ নন্দী
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা, স্পোর্টস
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Sajim Raj
  • মুক্তির তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৫.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ৭৫৮ টি
  • রান টাইমঃ ১৩৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment