Spider-Man: No Way Home Bangla Subtitle | স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম বাংলা সাবটাইটেল

Spider-Man: No Way Home Bangla Subtitle 2021

After a few okay, albeit disappointing solo outings for Spider-Man in the MCU, we finally have a film that focuses on the right characters and showcases why Tom Holland is probably the best Spider-Man. His arc is so beautifully handled and it’s nice to watch Peter Parker grow up on screen. Spoilers ahead. We can’t talk about this film without mentioning all the returning characters. Matt Murdock was the most unexpected and I hope his fellow Defenders can join him soon. Doctor Octopus is as great as ever. Electro has some real personality now and a better design. Lizard and Sandman were nice editions even if they were underused. I had previously held Doctor Octopus as my favorite Spider-Man movie villain, but Willem Dafoe as the Green Goblin in this movie has usurped him. The performance is just as good and the death of Aunt May shows off Norman Osborn’s tendency to screw with Peter as much as possible very well. Even though we all saw it coming, it was still a great surprise to actually see Tobey Maguire and Andrew Garfield back. This script has so much respect for these characters and showcases their best traits constantly. That one scene of them standing on top of the Statue of Liberty and just casually chatting is comparable to that scene in Age of Ultron where the Avengers try to lift Thor’s hammer. Just a nice dialogue scene. While I am disappointed that Venom didn’t have any bearing on the plot, I’m certain he will be back and I’m excited to see Bully Holland in a future movie. I’ve gone on long enough. 10/10. Great movie. Highly recommend.

MCU-তে স্পাইডার-ম্যানের জন্য হতাশাজনক একক আউটিংয়ের কিছু কিছু ঠিক করার পরে, অবশেষে আমাদের কাছে একটি ফিল্ম আছে যা সঠিক চরিত্রের উপর ফোকাস করে এবং দেখায় যে কেন টম হল্যান্ড সম্ভবত সেরা স্পাইডার-ম্যান। তার আর্ক খুব সুন্দরভাবে পরিচালনা করা হয়েছে এবং পিটার পার্কারকে স্ক্রিনে বড় হতে দেখে ভালো লাগছে। সামনে স্পয়লার। ফিরে আসা সমস্ত চরিত্রের উল্লেখ না করে আমরা এই ছবিটি সম্পর্কে কথা বলতে পারি না। ম্যাট মারডক সবচেয়ে অপ্রত্যাশিত ছিল এবং আমি আশা করি তার সহকর্মী ডিফেন্ডাররা শীঘ্রই তার সাথে যোগ দিতে পারবে। ডাক্তার অক্টোপাস বরাবরের মতই মহান। ইলেক্ট্রো এখন কিছু বাস্তব ব্যক্তিত্ব এবং একটি ভাল নকশা আছে. টিকটিকি এবং স্যান্ডম্যান খুব সুন্দর সংস্করণ ছিল যদিও সেগুলি কম ব্যবহার করা হয়েছিল। আমি এর আগে ডক্টর অক্টোপাসকে আমার প্রিয় স্পাইডার-ম্যান মুভির ভিলেন হিসেবে ধরেছিলাম, কিন্তু এই মুভিতে গ্রীন গবলিনের চরিত্রে উইলেম ড্যাফো তাকে দখল করেছে। পারফরম্যান্স ঠিক তেমনই ভালো এবং আন্টি মে-এর মৃত্যু নরম্যান ওসবর্নের পিটারের সাথে যতটা সম্ভব খুব ভালভাবে স্ক্রু করার প্রবণতা দেখায়। যদিও আমরা সবাই এটিকে আসতে দেখেছি, তবুও টোবি ম্যাগুইরে এবং অ্যান্ড্রু গারফিল্ডকে ফিরে দেখতে পাওয়া একটি দুর্দান্ত বিস্ময় ছিল। এই স্ক্রিপ্টে এই চরিত্রগুলির প্রতি এত শ্রদ্ধা রয়েছে এবং ক্রমাগত তাদের সেরা বৈশিষ্ট্যগুলি দেখায়। তাদের যে একটি দৃশ্য স্ট্যাচু অফ লিবার্টির উপরে দাঁড়িয়ে এবং কেবলমাত্র আকস্মিকভাবে চ্যাট করছে তা এইজ অফ আলট্রনের সেই দৃশ্যের সাথে তুলনীয় যেখানে অ্যাভেঞ্জাররা থরের হাতুড়ি তোলার চেষ্টা করে। শুধু একটি সুন্দর সংলাপ দৃশ্য. যদিও আমি হতাশ যে ভেনমের প্লটটিতে কোনও প্রভাব নেই, আমি নিশ্চিত যে সে ফিরে আসবে এবং আমি ভবিষ্যতের মুভিতে বুলি হল্যান্ডকে দেখতে আগ্রহী। আমি যথেষ্ট দীর্ঘ হয়েছে. ১০/১০। অসাধারণ চলচিত্র. অত্যন্ত সুপারিশ.

স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম মুভিটির বাংলা সাবটাইটেল (Spider-Man: No Way Home Bangla Subtitle) বানিয়েছেন আকাশ বসাক। স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম মুভিটি পরিচালনা করেছেন জন ওয়াটস এবং গল্পের লেখক ছিলেন ক্রিস ম্যাককেনা, রিক সোমারস। স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড, জেন্দায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ। ২০২১ সালে স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪,০৬,০০০ টি ভোটের মাধ্যেমে ৮.৭/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ২০০ মিলিয়ন বাজেটের স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম মুভিটি বক্স অফিসে ১.৬৩৩ বিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ স্পাইডার-ম্যানঃ নো ওয়ে হোম
  • পরিচালকঃ জন ওয়াটস
  • গল্পের লেখকঃ ক্রিস ম্যাককেনা, রিক সোমারস
  • মুভির ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Sharingan
  • মুক্তির তারিখঃ ১৭ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৮.৭/১০
  • আইএমডিবি ভোটঃ ৪,০৬,০০০ টি
  • রান টাইমঃ ১৪৮ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment