The Bad Guys Bangla Subtitle 2022 | দ্য ব্যাড গায়জ

The Bad Guys Bangla Subtitle 2022

The Bad Guys Bangla Subtitle Well it looks like dreamworks animation has finally ended their bad streak with the bad guys. I got to give them credit for this movie because this could be a nominee at the Oscars for best animated film. The characters in this movie were hilarious and the voice actors gave it their all. Sam Rockwell who plays Wolff did a great job at the characters personality, awkwafina was pretty good at her character tarantula, Anthony Ramos who plays piranha was crazy and hilarious doing a goon job at balancing them at the same time. So yeah, you know they should probably do a tv show like they did with how to train your dragon or not I don’t care but this film is one word was thrilling. 4.5 stars

TThe Bad Guys Bangla Subtitle film was an absolute BLAST to watch!! You’ve probably heard it all before, but I’ll say it again: the animation in this movie is stunning!! the stylized look that gives off Spider-Verse vibes while still being unique to the movie just makes it 10x better. The characters are also memorable, lovable and charming. The plot was decent enough, but nothing too special. That doesn’t mean I wasn’t invsted in the movie the whole time – because I was!!
One thing I don’t hear mentioned enough though is Daniel Pemberton’s soundtrack here – this is one of his best works. I have been listening to the Bad Guys soundtrack on repeat for two weeks straight now – I have over 400 plays on the same song on Spotify (in case you were wondering, it’s Secret Hideout). The jazzy tunes really just add another level of depth to the movie and just made me love every second of it.
Honestly, one of DreamWorks’ best movies. I haven’t enjoyed a DreamWorks movie like this in quite some time.
Definitely would watch again and two thumbs up!!
highly recommend!!

The Bad Guys Bangla Subtitle Best movie I’ve seen in my whole life, amazing animation that I could watch for hours on end alone, because it is that amazing to just look at (really!!!) the characters are all amazing, with cute designs and unique characteristics . I love the relationships between all characters very awesome movie! Again, animation probably the best in a long time for dreamworks (this is not a negative comment) all the voices were amazing and I think fit very well, I wish the tranchula (aka webs) got a bit more screen time but it’s all good! Very true yet different and unique to the book, again again, very amazing animation I cannot stress this enough it is AMAZING so smooth and stylized I think personally is better looking than overly realistic animation as its more unique and you can really play with the environment and chracters because it is a animation! It’s not real! You can do whatever you want !,!! Which is amazing because that’s what this movie does! It’s very silly but that’s what makes it good! Some may think some things are dumb or illogical or not plausible/possible, but at the end it s a childrens movie based on a childrens book about an animal gang that robs banks. Get over yourself and stop tossing and turning in bed at night because a silly childrens movie fitting meet to your 30yr old standards . Don’t worry about though it’s all good, again I recommend seeing IMMEDIATELY as it is amazing!!! Adults kids and all in between I think can enjoy as long as you realize it’s suppose to be silly and fun not serious and realistic . Overall 1 billion out of 10 and most amazing animated film SO FAR this year turning red also up on the list but I personally enjoy this movie a bit better . WATCH NOW!!!!! YOU WILL ENJOY!,!!! CAN STRESS ENOUGH HOW MUCH I LOVE THIS MOVIE I WOULD WATCH IT 5 BILLION TIMES AGAIN IF I COULD!!. thank you, and good night!

The Bad Guys Bangla Subtitle for its target audience, this is the best family movie I’ve seen in a while and one of the best I’ve ever seen. The characters were amazing. The Plot was really good. The animation was top tier and the themes were good giving out a good message of taking responsibility 2nd chances and a bunch of others. Really good for a family. The Bad reviews are stupid because it’s a bunch of adults reviewing it. THIS IS A FAMILY MOVIE FOR KIDS AND PARENTS. But I a teen still enjoyed it. It was pretty entertaining. Like I said, for its target audience it’s amazing 10/10. If I watched this when i was younger it would have been one of my favourite films. Best part about movie was the characters. I think they were pretty well made. I recommend this if you want a nice family film to watch on a weekend or whatever. Just don’t Mind the bad reviews, its jut a bunch of adults complaining about how they didn’t like it.

দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল

দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল দেখে মনে হচ্ছে ড্রিমওয়ার্কস অ্যানিমেশন অবশেষে খারাপ লোকদের সাথে তাদের খারাপ স্ট্রিক শেষ করেছে। আমি তাদের এই চলচ্চিত্রের জন্য ক্রেডিট দিতে পেরেছি কারণ এটি সেরা অ্যানিমেটেড চলচ্চিত্রের জন্য অস্কারে মনোনীত হতে পারে। এই সিনেমার চরিত্রগুলি হাস্যকর ছিল এবং ভয়েস অভিনেতারা তাদের সমস্ত কিছু দিয়েছিলেন। স্যাম রকওয়েল যিনি উলফের চরিত্রে অভিনয় করেছেন তিনি চরিত্রের ব্যক্তিত্বে একটি দুর্দান্ত কাজ করেছেন, অকওয়াফিনা তার চরিত্র ট্যারান্টুলাতে বেশ ভাল ছিলেন, পিরানহা চরিত্রে অভিনয় করা অ্যান্টনি রামোস একই সাথে তাদের ভারসাম্য বজায় রাখার জন্য একটি গুন্ডা কাজ করে পাগল এবং হাস্যকর ছিলেন। তাই হ্যাঁ, আপনি জানেন যে তাদের সম্ভবত একটি টিভি শো করা উচিত যেভাবে তারা আপনার ড্রাগনকে কীভাবে প্রশিক্ষণ দিতে হয় তা নিয়ে করেছিল বা না আমার কিছু যায় আসে না তবে এই চলচ্চিত্রটি একটি শব্দ রোমাঞ্চকর ছিল। 4.5 তারা

দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল এই চলচ্চিত্রটি দেখার জন্য একটি পরম বিস্ফোরক ছিল!! আপনি সম্ভবত এটি সব আগে শুনেছেন, কিন্তু আমি এটা আবার বলব: এই সিনেমার অ্যানিমেশন অত্যাশ্চর্য!! স্টাইলাইজড লুক যা স্পাইডার-ভার্স ভাইবস দেয় যদিও মুভিতে অনন্য হয়েও এটিকে 10 গুণ উন্নত করে। চরিত্রগুলিও স্মরণীয়, প্রেমময় এবং কমনীয়। প্লট যথেষ্ট শালীন ছিল, কিন্তু খুব বিশেষ কিছুই না. এর মানে এই নয় যে আমি পুরো সময় মুভিতে বিনিয়োগ করিনি – কারণ আমি ছিলাম!!
একটি জিনিস আমি যথেষ্ট উল্লেখ করতে পারিনি যদিও এখানে ড্যানিয়েল পেম্বারটনের সাউন্ডট্র্যাক রয়েছে – দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল এটি তার সেরা কাজগুলির মধ্যে একটি। আমি এখন দুই সপ্তাহ ধরে ব্যাড গাইজ সাউন্ডট্র্যাকটি রিপিট করছি – স্পটিফাইতে একই গানে আমার 400 টিরও বেশি নাটক রয়েছে (যদি আপনি ভাবছেন, এটি সিক্রেট হাইডআউট)। জ্যাজি টিউনগুলি সত্যিই মুভিতে গভীরতার আরও একটি স্তর যোগ করেছে এবং এটির প্রতি সেকেন্ডে আমাকে ভালবাসে৷
সত্যি বলতে, ড্রিমওয়ার্কসের সেরা সিনেমাগুলির মধ্যে একটি৷ আমি বেশ কিছুদিন ধরে এমন একটি ড্রিমওয়ার্কস মুভি উপভোগ করিনি৷
অবশ্যই আবার দেখব এবং দুটি থাম্বস আপ করব!!
অত্যন্ত সুপারিশ!!

দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল আমার সারা জীবনের দেখা সেরা মুভি, আশ্চর্যজনক অ্যানিমেশন যা আমি একা একা ঘণ্টার পর ঘণ্টা দেখতে পারতাম, কারণ এটি দেখতে আশ্চর্যজনক (সত্যিই!!!) চরিত্রগুলি সবই আশ্চর্যজনক, সুন্দর ডিজাইন এবং অনন্য বৈশিষ্ট্য সহ . আমি সব চরিত্রের মধ্যে সম্পর্ক খুব ভয়ঙ্কর সিনেমা ভালোবাসি! আবার, ড্রিমওয়ার্কের জন্য অ্যানিমেশন সম্ভবত দীর্ঘ সময়ের মধ্যে সেরা (এটি একটি নেতিবাচক মন্তব্য নয়) সমস্ত ভয়েস আশ্চর্যজনক ছিল এবং আমি মনে করি খুব ভাল মানানসই, আমি আশা করি ট্র্যাঞ্চুলা (ওরফে ওয়েবস) একটু বেশি স্ক্রীন টাইম পেত তবে সবকিছুই ভাল ! খুব সত্য কিন্তু বইয়ের থেকে আলাদা এবং অনন্য, আবারও, খুব আশ্চর্যজনক অ্যানিমেশন আমি এটিকে যথেষ্ট জোর দিতে পারি না এটি আশ্চর্যজনক এত মসৃণ এবং স্টাইলাইজড আমি ব্যক্তিগতভাবে মনে করি অতিরিক্ত বাস্তবসম্মত অ্যানিমেশনের চেয়ে এটি আরও অনন্য এবং আপনি সত্যিই পরিবেশের সাথে খেলতে পারেন এবং অক্ষর কারণ এটি একটি অ্যানিমেশন! এটা আসল না! আপনি যাহা চান করতে পারেন !,!! যা আশ্চর্যজনক কারণ এই সিনেমাটি তাই করে! এটি খুব নির্বোধ কিন্তু এটিই এটিকে ভাল করে তোলে! কেউ কেউ মনে করতে পারে কিছু জিনিস বোবা বা অযৌক্তিক বা যুক্তিসঙ্গত/সম্ভব নয়, কিন্তু শেষ পর্যন্ত এটি একটি শিশুতোষ চলচ্চিত্র যা একটি শিশুর বইয়ের উপর ভিত্তি করে একটি পশু গ্যাং যারা ব্যাংক লুট করে। নিজেকে সামলে নিন এবং রাতে বিছানায় ঝাঁপিয়ে পড়া বন্ধ করুন কারণ একটি নিরীহ শিশুদের চলচ্চিত্র আপনার 30 বছরের পুরানো মান পূরণ করে। সবকিছু ভাল হলেও চিন্তা করবেন না, আবার আমি অবিলম্বে দেখার পরামর্শ দিচ্ছি কারণ এটি আশ্চর্যজনক!!! প্রাপ্তবয়স্ক বাচ্চারা এবং এর মধ্যে সকলেই আমি মনে করি যতক্ষণ আপনি উপলব্ধি করেন ততক্ষণ উপভোগ করতে পারবেন যতক্ষণ না এটি নির্বোধ এবং মজাদার নয় গুরুতর এবং বাস্তবসম্মত। সামগ্রিকভাবে 10 এর মধ্যে 1 বিলিয়ন এবং সবচেয়ে আশ্চর্যজনক অ্যানিমেটেড ফিল্মটি এই বছর এ পর্যন্ত তালিকায় লাল হয়ে উঠেছে তবে আমি ব্যক্তিগতভাবে এই মুভিটি কিছুটা ভাল উপভোগ করেছি। এখন দেখো!!!!! আপনি উপভোগ করবেন!,!!! আমি এই মুভিটি কতটা ভালবাসি তা নিয়ে যথেষ্ট চাপ দিতে পারি যদি আমি পারতাম তবে আমি এটি 5 বিলিয়ন বার আবার দেখব!! ধন্যবাদ এবং শুভরাত্রি!

দ্য ব্যাড গায়জ বাংলা সাবটাইটেল এর টার্গেট দর্শকদের জন্য, এটি আমার দেখা সেরা পারিবারিক চলচ্চিত্র এবং আমার দেখা সেরাদের মধ্যে একটি। চরিত্রগুলো আশ্চর্যজনক ছিল। প্লট সত্যিই ভাল ছিল. অ্যানিমেশনটি শীর্ষ স্তরের ছিল এবং থিমগুলি ভাল ছিল দায়িত্ব 2য় সুযোগ নেওয়ার একটি ভাল বার্তা এবং অন্যদের একটি গুচ্ছ। একটি পরিবারের জন্য সত্যিই ভাল. খারাপ পর্যালোচনাগুলি বোকা কারণ এটি একগুচ্ছ প্রাপ্তবয়স্করা এটি পর্যালোচনা করে৷ এটি বাচ্চাদের এবং পিতামাতার জন্য একটি পারিবারিক চলচ্চিত্র। কিন্তু আমি একটি কিশোর এখনও এটা উপভোগ. এটা বেশ বিনোদনমূলক ছিল. যেমন আমি বলেছি, এর লক্ষ্য দর্শকদের জন্য এটি আশ্চর্যজনক 10/10। আমি যদি ছোট ছিলাম তখন এটা দেখতাম এটা আমার প্রিয় চলচ্চিত্রগুলোর একটি হতো। সিনেমা সম্পর্কে সেরা অংশ চরিত্র ছিল. আমি মনে করি তারা বেশ ভাল তৈরি ছিল. আপনি যদি সপ্তাহান্তে বা যাই হোক না কেন দেখতে একটি সুন্দর পারিবারিক চলচ্চিত্র দেখতে চান তবে আমি এটি সুপারিশ করি। খারাপ রিভিউতে কিছু মনে করবেন না, এটা একগুচ্ছ প্রাপ্তবয়স্করা অভিযোগ করে যে তারা কীভাবে এটি পছন্দ করে না।

দ্য ব্যাড গায়জ মুভিটির বাংলা সাবটাইটেল (The Bad Guys Bangla Subtitle) বানিয়েছেন তামিম ইকবাল। দ্য ব্যাড গায়জ মুভিটি পরিচালনা করেছেন পিয়ের পেরিফেল এবং গল্পের লেখক ছিলেন অ্যারন ব্লেবি। দ্য ব্যাড গায়জ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন স্যাম রকওয়েল, মার্ক মারন, আওকওয়াফিনা। ২০২২ সালে দ্য ব্যাড গায়জ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১১,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬৯-৮০ মিলিয়ন বাজেটের দ্য ব্যাড গায়জ মুভিটি বক্স অফিসে ১৪৮.৬ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্য ব্যাড গায়জ
  • পরিচালকঃ পিয়ের পেরিফেল
  • গল্পের লেখকঃ অ্যারন ব্লেবি
  • মুভির ধরণঃ অ্যানিমেশন, অ্যাডভেঞ্চার, কমেডি
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Tamim Iqbal
  • মুক্তির তারিখঃ ২২ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ১১,০০০ টি
  • রান টাইমঃ ১০০ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment