Vinodhaya Sitham Bangla Subtitle 2021| বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল

Vinodhaya Sitham Bangla Subtitle

Vinodhaya Sitham Bangla Subtitle I usually select movies for watching based on many criteria as everyone does. However, I choose a movie just like that if i either see Samuthirakani sir’s face or name in it. Thats how my journey through this movie was. I was in a deep question about life before I decided to watch this movie but as soon as I started watching it, I understood that this is the masterpiece that is gonna answer me. Yes, it definitely answered what many spiritualists, books, documentaries couldn’t answer. Once the movie is over, I just talked with my mom and she felt the reflection in me and she said, ” I feel so clear and happy after talking to you”. I owe the credit to the extraordinary film and screenplay that made me understand life in a very simple but thought provoking manner. Thank you sir for providing us with such a masterpiece in a world where we have to pay a lot to understand the same that you have conveyed in this movie. I am a great fan of Samuthirakani sir. I feel so proud and happy to be your fan. Hats off sir !

Vinodhaya Sitham Bangla Subtitle An extraordinary movie with a unique plot, and tremendous acting. The film engages you from word go and never slows even for a second. While the film is a about a simple fact of life, which many people believe – that things happen as per the fate and destiny, and individuals are just actors in that grand stage who cannot control the outcome with their specific actions – It is the manner in which the protagonist realizes this simple truth of life, which makes the film amazing

Whats beautiful is the fact that the film does not try to preach what is right or wrong – It just asks the protagonist to think and decide for himself.

And in the last scene, the parting reference to “The language spoken in Hell” is just Brilliant

Vinodhaya Sitham Bangla Subtitle film would make you think atleast in one place. This film would thought you that time would change everything even if you like or dislike the aftermath and it definitely stops for nobody.
World would movie as it should be with or without your presence and time would fix everything as it supposed to be..

Samuthirakani as a director as well as an actor Hit the bullseye on this outing and I loved he didn’t preach (That’s what he’s known for) anything and left it to the audience to think.
Entire cast did their part very well.
Samuthirakani is a great all-rounder for tamil cinema.

A wonderful journey during the entire Vinodhaya Sitham Bangla Subtitle movie.. explained about life in a short time and made a remarkable place in my mind..
Every one shld watch this movie in ur life .. i really prescribe this for youngsters as well as the future gen kids to watch as it will be a worth watching and turns ur life into a better one. Will give u the definition of life and wat u need to do in life ..don’t run ahead of everything just go along with time .
Overall- a life definition explained in a single movie
Kudos to the director doesn’t it looked like a Debut film

In one word – WOW!! I could relate so much to it. Samuthirakani and Thambi Ramiah’s performance has been out of the world. It’s like an eye opener. Made me sit and rethink my view of life. The flow of the story was perfect!! The last dialogue – “Then how is it in Hell? That’s where I am taking you away from” is touching and still rings in my ears. It is an 1.5 hour course on life that packs 1 year life coaching course. Kudos to Samuthirakani and team.

বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল

বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল আমি সাধারণত অনেক মানদণ্ডের উপর ভিত্তি করে দেখার জন্য সিনেমা নির্বাচন করি যেমন সবাই করে। যাইহোক, যদি আমি হয় সামুথিরাকানি স্যারের মুখ বা নাম দেখতে পাই তবে আমি ঠিক সেভাবেই একটি সিনেমা বেছে নিই। এই সিনেমার মধ্য দিয়ে আমার যাত্রাটা এমনই ছিল। এই মুভিটি দেখার সিদ্ধান্ত নেওয়ার আগে আমি জীবন সম্পর্কে গভীর প্রশ্নে ছিলাম কিন্তু আমি এটি দেখা শুরু করার সাথে সাথেই আমি বুঝতে পেরেছিলাম যে এটিই সেই মাস্টারপিস যা আমাকে উত্তর দেবে। হ্যাঁ, এটি অবশ্যই উত্তর দিয়েছে যা অনেক আধ্যাত্মবাদী, বই, ডকুমেন্টারি উত্তর দিতে পারেনি। সিনেমাটি শেষ হয়ে গেলে, আমি শুধু আমার মায়ের সাথে কথা বলেছিলাম এবং তিনি আমার মধ্যে প্রতিফলন অনুভব করেছিলেন এবং তিনি বলেছিলেন, “আপনার সাথে কথা বলার পরে আমি খুব পরিষ্কার এবং খুশি বোধ করছি”। আমি অসাধারণ ফিল্ম এবং চিত্রনাট্যের কৃতিত্বের কৃতিত্ব যা আমাকে খুব সহজ কিন্তু চিন্তার উদ্রেককারী উপায়ে জীবনকে বুঝতে পেরেছে। আপনাকে ধন্যবাদ স্যার এমন একটি বিশ্বে আমাদের এমন একটি মাস্টারপিস দেওয়ার জন্য যেখানে আপনি এই মুভিতে যা বলেছেন তা বোঝার জন্য আমাদের অনেক মূল্য দিতে হবে। আমি সামুথিরাকানি স্যারের খুব ভক্ত। আমি আপনার ভক্ত হতে পেরে খুব গর্বিত এবং খুশি বোধ করছি। হ্যাট অফ স্যার!

বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল একটি অনন্য প্লট, এবং অসাধারণ অভিনয় সহ একটি অসাধারণ মুভি। বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল ফিল্ম আপনাকে শব্দ গো থেকে জড়িত করে এবং এক সেকেন্ডের জন্যও ধীর হয় না। যদিও ফিল্মটি জীবনের একটি সাধারণ ঘটনা সম্পর্কে, যা অনেক লোক বিশ্বাস করে – যে জিনিসগুলি ভাগ্য এবং নিয়তি অনুসারে ঘটে এবং ব্যক্তিরা সেই দুর্দান্ত পর্যায়ে কেবল অভিনেতা যারা তাদের নির্দিষ্ট ক্রিয়া দ্বারা ফলাফল নিয়ন্ত্রণ করতে পারে না – এটি একটি পদ্ধতি যেখানে নায়ক জীবনের এই সরল সত্যকে উপলব্ধি করে, যা ছবিটিকে আশ্চর্যজনক করে তোলে

কি সুন্দর এই সত্য যে বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল ফিল্মটি সঠিক বা ভুল কী তা প্রচার করার চেষ্টা করে না – এটি কেবল নায়ককে নিজের জন্য চিন্তা করতে এবং সিদ্ধান্ত নিতে বলে৷

এবং শেষ দৃশ্যে, “নরকে কথ্য ভাষা”-এর বিভাজনের রেফারেন্সটি কেবল দুর্দান্ত

বিনোধায়া সিথাম বাংলা সাবটাইটেল ছবিটি আপনাকে অন্তত এক জায়গায় ভাবতে বাধ্য করবে৷ এই ফিল্মটি আপনি ভেবেছিলেন যে সময় আপনার পছন্দ বা অপছন্দের পরেও সবকিছু বদলে দেবে এবং এটি অবশ্যই কারও জন্য থেমে থাকবে না৷
বিশ্ব আপনার উপস্থিতি সহ বা ছাড়াই সিনেমা হবে এবং সময় সবকিছু ঠিক করে দেবে যেমনটি হওয়ার কথা ..

একজন পরিচালক এবং একজন অভিনেতা হিসাবে সামুথিরাকানি এই আউটিংয়ে বুলসি হিট করেছেন এবং আমি পছন্দ করেছি যে তিনি কিছু প্রচার করেননি (এটির জন্য তিনি পরিচিত) এবং এটি দর্শকদের মনে করার জন্য ছেড়ে দিয়েছিলেন।
পুরো কাস্ট তাদের করেছে অংশ খুব ভালো।
সামুথিরাকানি তামিল সিনেমার জন্য একজন দুর্দান্ত অলরাউন্ডার।

পুরো সিনেমার মধ্যে একটি চমৎকার যাত্রা.. অল্প সময়ের মধ্যে জীবন সম্পর্কে ব্যাখ্যা করা হয়েছে এবং আমার মনে একটি উল্লেখযোগ্য স্থান তৈরি করেছে..
প্রত্যেক ব্যক্তি আপনার জীবনে এই মুভিটি দেখবে .. আমি সত্যিই এটি তরুণদের জন্য লিখেছি সেইসাথে ভবিষ্যত প্রজন্মের বাচ্চাদের দেখার জন্য এটি একটি দেখার যোগ্য হবে এবং আপনার জীবনকে আরও ভাল করে তুলবে। আপনাকে জীবনের সংজ্ঞা দেবে এবং জীবনে আপনাকে কী করতে হবে ..সবকিছুর আগে দৌড়াবেন না শুধু সময়ের সাথে সাথে চলুন।
সামগ্রিক- জীবনের একটি সংজ্ঞা একটি সিনেমায় ব্যাখ্যা করা হয়েছে
পরিচালককে ধন্যবাদ এটাকে ডেবিউ ফিল্ম বলে মনে হচ্ছে না

এক কথায় – ওয়াও!! আমি এটির সাথে অনেক কিছু সম্পর্কিত হতে পারি। সামুথিরাকানি ও থামবি রামিয়ার পারফরম্যান্সে ছিটকে গেছে বিশ্ব। এটি একটি চোখ খোলার মত. আমাকে বসতে এবং জীবন সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গি পুনর্বিবেচনা করে। গল্পের প্রবাহ নিখুঁত ছিল!! শেষ সংলাপ- “তাহলে জাহান্নামে কেমন হয়? যেখান থেকে তোমাকে নিয়ে যাচ্ছি” ছুঁয়ে ছুঁয়ে এখনো কানে বাজে। এটি জীবনের উপর 1.5 ঘন্টার কোর্স যা 1 বছরের লাইফ কোচিং কোর্স প্যাক করে। সামুথিরাকানি এবং দলকে ধন্যবাদ।

Vinodhaya Sitham Bangla Subtitle

Download Bengali Subtitle

Leave a Comment